img

Follow us on

Saturday, Apr 27, 2024

Mohammed Shami: ‘‘দ্রুত সুস্থ হয়ে উঠুন’’, ফের শামির পাশে প্রধানমন্ত্রী, ধন্যবাদ জানালেন পেসারও

PM Modi: ‘‘প্রধানমন্ত্রীর বার্তা, পরম প্রাপ্তি’’, কেন বললেন তারকা পেসার মহম্মদ শামি?

img

বিশ্বকাপের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মহম্মদ শামি।

  2024-02-27 15:24:24

মাধ্যম নিউজ ডেস্ক: আবারও মহম্মদ শামিকে (Mohammed Shami) বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। দেশের তারকা পেসারের সদ্য অস্ত্রোপচার হয়েছে। তাঁর পাশে থেকে দ্রুত আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী। দেশের সর্বময় কর্তার কাছ থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে পালটা ধন্যবাদ জানিয়েছেন শামিও সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশও করেন বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

শামির আরোগ্য কামনা প্রধানমন্ত্রীর

বিশ্বকাপের পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami)। তাঁর গোড়ালিতে চোট রয়েছে। লন্ডনে তাঁর অস্ত্রোপচার করানো হয়েছে। সেই ছবি সোমবার রাতে পোস্ট করেন শামি। সমাজমাধ্যমে সেই ছবি দেখে মোদি তাঁর উদ্দেশে লেখেন, “আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি। আমি আশাবাদী, আপনার এই চোট দ্রুত সেরে যাবে। সাহসের সঙ্গে আপনি এই সময়ের মোকাবিলা করবেন।” 

কৃতজ্ঞতা শামির

মোদির এই পোস্টের পরে উত্তর দেন শামিও (Mohammed Shami)। তিনি লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্যক্তিগত ভাবে আমার জন্য কিছু লিখেছেন। এটাই পরম প্রাপ্তি। তিনি আমার দ্রুত সুস্থতার কামনা করেছেন। তাঁর এই বার্তা আমার খুবই ভাল লেগেছে। মোদি স্যারকে ধন্যবাদ।  কঠিন সময় এভাবেই আমার পাশে থাকবেন। আমি দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছি। সেই সঙ্গে সকলকে ধন্যবাদ আমার সুস্থতা কামনা করার জন্য।”

শামির অস্ত্রোপচার

সোমবার, ২৬ ফেব্রুয়ারি শামির গোড়ালির অস্ত্রোপচার সম্পন্ন হয়। অ্যাকিলিস টেন্ডন মেরামতের জন্য গোড়ালিতে অপারেশন করালেন টিম ইন্ডিয়ার তারকা পেসার। সেই অস্ত্রোপচার সফল হয়েছে। তবে তাঁর সম্পূর্ণ ফিটনেস ফিরে পেতে এবং বল হাতে বাইশ গজের যুদ্ধে নামতে সময় লাগবে। অস্ত্রোপচারের পর শামি হাসপাতালের বিছানায় শুয়ে নিজের কিছু ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছিলেন, “আমার গোড়ালির অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে। সুস্থ হতে সময় লাগবে। খুব তাড়াতাড়ি নিজের পায়ে দাঁড়াতে চাই।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Mohammed Shami

Madhyom

PM Narendra Modi

bangla news

Team India


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর