img

Follow us on

Saturday, Apr 27, 2024

WPL 2024: শাহরুখ থেকে সৌরভ চাঁদের হাট, শুরু হচ্ছে উইমেন্স প্রিমিয়ার লিগ

Delhi vs Mumbai: তারকার মেলা, আজ উইমেন্স প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি দিল্লি-মুম্বই

img

শুরু হচ্ছে মহিলাদের আইপিএল।

  2024-02-23 12:15:19

মাধ্যম নিউজ ডেস্ক: শুরু হচ্ছে উইমেন্স প্রিমিয়ার লিগ। প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সামনে গত বারের রানার্স দিল্লি ক্যাপিটালস। উইমেন্স প্রিমিয়ার লিগের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন শাহরুখ খান। ফলে কিং খান থাকায় প্রথম দিনই প্রতিযোগিতার উন্মাদনা আরও কয়ের গুণ বেড়ে যাবে। আজ, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টা থেকে এই অনুষ্ঠান শুরু হতে চলেছে।

চমকপ্রদ সূচনা

উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও পারফরম্যান্স করবেন কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মলহোত্রা এবং শাহিদ কপুর। প্রথম মরশুমেই ব্যাপক সাফল্য পেয়েছিল উইমেন্স প্রিমিয়ার লিগ। শুক্রবার থেকে শুরু হতে চলেছে প্রতিযোগিতার দ্বিতীয় মরশুম। এবারই ৫টি দল নিয়েই হবে প্রতিযোগিতা। গতবারে পুরো প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল মুম্বইতে। এবার দুটি শহর দিল্লি ও বেঙ্গালুরুতে হবে প্রতিযোগিতা। ফাইনাল ১৭ মার্চ। টুর্নামেন্টের প্রথম ১১টি ম্যাচ হবে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে। এলিমিনেটর, ফাইনাল সহ বাকি ১১টি ম্যাচ হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। 

চিন্নাস্বামীতে আজ তারকা সমাবেশ। প্রাথমিক ভাবে ঠিক হয়েছিল, গত বারের মতো সন্ধে ৭.৩০-এ শুরু হবে ম্যাচ। যদিও উদ্বোধনী ম্যাচের সময়ে পরিবর্তন হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ শুরু রাত ৮টায়। তার আগে থাকছে উদ্বোধনী অনুষ্ঠান। দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনিও থাকছেন বেঙ্গালুরুতে। আর মুম্বই ডাগআউটে মেয়েদের ক্রিকেটের কিংবদন্তি ঝুলন গোস্বামী। মুম্বইয়ে যেমন রয়েছেন হরমনপ্রীত কৌর, তেমনই দিল্লি ক্যাপিটালস ব্যাটিং লাইন আপে রয়েছেন শেফালি ভার্মার মতো বিধ্বংসী ওপেনার। আর ভুললে চলবে না মেয়েদের ক্রিকেটে গ্রেটেস্ট অব অলটাইম মেগ ল্যানিংয়ের কথা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মেগ। অনেকটাই চাপমুক্ত হয়ে নামবেন দিল্লি অধিনায়ক।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: হেইলি ম্যাথুজ, যস্তিকা ভাটিয়া, হরমনপ্রীত কৌর, ন্যাট সিবার, অ্যামেলিয়া কের, পূজা বস্ত্রকার, হুমাইরা কাজী, ইসি ওং, অমনজ্যোৎ কৌর, জিন্টিমনি কলিতা, সাইকা ইসাক

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: মেগ ল্যানিং, শেফালি ভার্মা, জেমিমা রডরিগজ, মারিজান কাপ, অ্যানাবেল সাদারল্যান্ড, জেস জোনাসন, অশ্বনী কুমারি, তানিয়া ভাটিয়া, শিখা পান্ডে, রাধা যাদব, তিতাস সাধু

কখন সম্প্রচার: মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস, রাত ৮টা, জিও সিনেমায় স্ট্রিমিং, স্পোর্টস ১৮-এ সম্প্রচার

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Shah Rukh Khan

Bollywood

bangla news

WPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর