img

Follow us on

Saturday, Apr 27, 2024

Kolkata Derby: তৃণমূলের ব্রিগেডের দিন যুবভারতীতে ডার্বি! সময় নিয়ে জট, ম্যাচ কি সরবে অন্য রাজ্যে?

East Bengal vs Mohun Bagan: ব্রিগেডের রাতে যুবভারতীতে মহারণ! ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের সময় নিয়ে সমস্যা

img

কলকাতা ডার্বি নিয়ে জট অব্যাহত।

  2024-03-05 09:55:00

মাধ্যম নিউজ ডেস্ক: ইন্ডিয়ান সুপার লিগের সেকেন্ড লেগে কলকাতা ডার্বি (Kolkata Derby) নিয়ে জট অব্যাহত। ১০ মার্চ হওয়ার কথা আইএসএলের ফিরতি ডার্বি। সেদিনই রয়েছে শাসকদলের ব্রিগেড সমাবেশ। সে কারণে যুবভারতীতে পর্যাপ্ত পুলিশ দেওয়া সম্ভব নয় জানিয়ে আয়োজক ইস্টবেঙ্গলকে (East Bengal vs Mohun Bagan) মোহনবাগান ম্যাচের দিন বদলের অনুরোধ করেছিলেন বিধাননগর পুলিশ কমিশনারেটের আধিকারিকরা। তাই ডার্বির দিনক্ষণ বদল কিংবা অন্য রাজ্যে হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। 

ম্যাচ রাত ৯টায়!

পুলিশের তরফে বলা হয়েছিল, সেদিন তৃণমূলের ব্রিগেড থাকায় ম্যাচে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া সম্ভব নয়। এরপর আলোচনা করে পরিস্থিতি কিছুটা বদল হয়। ঠিক হয়, ব্রিগেডের দিনই রাতে হবে ডার্বি (Kolkata Derby)। সন্ধ্যে সাড়ে সাতটার বদলে রাত ৯টায় শুরু হবে বড় ম্যাচ। পুলিশের অনুমতিও মিলে যায়। দরকার ছিল শুধু এফএসডিএলের সবুজ সংকেত। কিন্তু এর পরেও নতুন সমস্যা তৈরি হয়েছে। পুলিশ রাত ৯ টায় ম্যাচ শুরু করতে রাজি হলেও সেই সময় টিভি স্লট নেই জানিয়ে দেওয়া হয় সম্প্রচারকারীদের তরফে। ফলে রাত ৯টায় ম্যাচ করতে রাজি হচ্ছে না আইএসএলের আয়োজক এফএসডিএল। খুব বেশি হলে রাত ৮টা পর্যন্ত ম্যাচ পিছতে পারে তারা। তা না হলে ম্যাচ জামশেদপুর নিয়ে যেতে চায় তারা। 

আরও পড়ুন: ধর্মশালায় হিমাঙ্কের নীচে তাপমাত্রা! ভেস্তে যেতে পারে ভারত-ইংল্যান্ডের পঞ্চম টেস্ট

আপত্তি সম্প্রচারকারী চ্যানেলের

জানা যাচ্ছে, পুলিশ সরকারি ভাবে তাদের সিদ্ধান্ত জানালে তার পরই ডার্বি (East Bengal vs Mohun Bagan) ম্যাচের সময় ঘোষণা করবে এফএসডিএল। আজ, মঙ্গলবার বিধাননগর কমিশনারেটের সঙ্গে আরও এক দফা বৈঠক হওয়ার কথা ইস্টবেঙ্গল কর্তৃপক্ষের। পুলিশ যদি রাত ৮টায় ম্যাচ করতে রাজি হয়, তা হলে যুবভারতীতে ১০ মার্চই হবে ডার্বি। না হলে জামশেদপুরে ম্যাচ সরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। রাত ৯টায় ম্যাচ শুরু হলে সমর্থকদের কাছেও তা ব্যাপক সমস্যার। বাড়ি ফেরা নিয়ে একটা চাপের পরিস্থিতি তৈরি হবে।  রাত ৮টা ৩০ মিনিট থেকে ম্যাচ শুরুর করার পক্ষেও জোরালো দাবি শোনা যাচ্ছে। ।কিন্তু রাত ৮টা ৩০ মিনিট থেকে ম্যাচ শুরু হলেও ডার্বি শেষ হতে-হতে রাত ১০টা ৩০ মিনিট বেজে যাবে। সেক্ষেত্রে যাঁরা বহুদূর থেকে মাঠে আসবেন,তাঁদের কী হবে?

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

East Bengal

Mohun Bagan

Kolkata derby

INDIAN SUPER LEAGUE


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর