img

Follow us on

Sunday, Apr 28, 2024

IPL 2024: নাইটদের অনুশীলনে মহানুভব রিঙ্কু! কেকেআর-এ ফিল সল্ট, জানেন কেন সরলেন জেসন রয়?

Rinku Singh: অনুশীলনে খুদে অনুগামীর কাছে ক্ষমা চাইলেন রিঙ্কু সিং, জানেন কেন? 

img

কেকেআর-এ যোগ দেবেন ফিল সল্ট। নাইটদের অনুশীলন শিবিরে।

  2024-03-12 17:52:13

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি সপ্তাহের শেষ থেকেই ইডেনে বসবে নাইটদের অনুশীলন শিবির। তার আগে কেকেআর-এর (IPL 2024) অনুশীলন চলছে মুম্বইতে। সহকারী কোচ অভিষেক নয়ারের তত্ত্বাবধানে অনুশীলন চালাচ্ছেন রিঙ্কু সিংরা। ডিওয়াই পাতিল টি-২০ কাপের শেষে নাইটদের প্রাথমিক প্রস্তুতি শিবিরে যোগ দিয়েছেন নীতীশ রানা, বেঙ্কটেশ আইয়ার, বরুণ চক্রবর্তীরা। কেকেআর শিবির মাতিয়ে রেখেছেন টিম ইন্ডিয়ার নতুন সুপারস্টার রিঙ্কু সিং। তারই এক ভিডিও সম্প্রতি শেয়ার করেছে কেকেআর (Kolkata Knight Riders)। যা ইতিমধ্যেই ভাইরাল। 

রিঙ্কুর ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই কেকেআরের পোস্ট করা একটি ভিডিও মন ছুঁয়ে যায় ক্রিকেটপ্রেমীদের। ভিডিও-য় দেখা যায়, অনুশীলনের সময়ে রিঙ্কুর শটে কপালে হালকা চোট পান এক খুদে। রিঙ্কু নিজে যাঁর চোট পরীক্ষা করে দেখেন তাঁকে ডেকে নিয়ে যান। নাইট রাইডার্সের সহকারী কোচ নিজের টুপি পরিয়ে দেন সেই খুদে অনুরাগীকে, যাতে সই করে দেন রিঙ্কু (Rinku Singh) এবং ক্ষমাও চেয়ে নেন অজান্তেই আঘাত করে বসার জন্য। গত আইপিএল থেকেই রিঙ্কুর ক্রিকেট কেরিয়ারে সোনালি অধ্যায়ের সূচনা হয়েছে। এখন ভারতের টি-টোয়েন্টি দলে নিয়মিত সদস্য তিনি।  ১৫টি ম্যাচে তাঁর রান ৩৫৬। গড় ৮৯.০০। ১৭৬.২৩ স্ট্রাইক রেট বজায় রেখে করেছেন ২টি হাফ সেঞ্চুরি। সর্বোচ্চ আফগানিস্তানের বিরুদ্ধে ৩৯ বলে অপরাজিত ৬৯ রান। এহেন রিঙ্কু এবার নাইটদের জার্সি গায়ে চাপিয়ে কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার।

কেন সরলেন জেসন রয়

আইপিএল (IPL 2024) শুরু হওয়ার কয়েকদিন আগেই নিজেকে টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়েছেন কেকেআর-এর (KKR) বিদেশি উইকেটকিপার-ব্যাটসম্যান জেসন রয়। গত বছর শাকিব আল হাসানের পরিবর্তে জেসন রয়কে দলে নিয়েছিল নাইটরা। ৮ ম্যাচে করেছিলেন ২৮৫ রান। এবার দল ছাড়ার কারণ জানালেন ব্রিটিশ তারকা। জেসন রয় জানিয়েছেন,"আইপিএল না খেলার সিদ্ধান্ত নেওয়াটা আমার জন্য খুব কঠিন ছিল। কিন্তু সেই জানুয়ারি থেকে আমি বিভিন্ন দেশে ঘুরছি। এক বারও বাড়ি যাইনি। পরিবারের সঙ্গে বহু দিন সময় কাটাইনি। আমি কেকেআরের পাশে আছি। সতীর্থদের জন্য গলা ফাটাবো। ওদের জন্য শুভেচ্ছা রইল।"

আরও পড়ুন: এক রাতে তাপমাত্রা বাড়ল ৬ ডিগ্রি! মেঘলা আকাশ, দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

কেকেআর-এ সল্ট

ইতিমধ্যেই জেসন রয়ের বদলে অপর ব্রিটিশ তারকা ফিল সল্টকে দলে নিয়েছে কেকেআর। ফিল সল্ট উইকেট কিপিংয়ের পাশাপাশি মারকাটারি ব্যাটিং করতে সিদ্ধহস্ত। ফলে কেকেআরের হাতে আরও একটি ওপেনারের অপশন বাড়ল। সল্টের দাম ছিল দেড় কোটি টাকা। আগ্রাসী ব্যাটার হিসাবে তিনি পরিচিত। দিল্লি ক্যাপিটালস তাঁকে ছেড়ে দেয়। নিলামেও অবিক্রিত ছিলেন সল্ট। গত ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পর পর শতরান করেছিলেন টি-টোয়েন্টিতে। ৪৮ বলে শতরান করেছিলেন তিনি। ইংল্যান্ডের হয় দ্রুততম শতরান ছিল সেটি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

Kolkata Knight Riders

Rinku Singh

IPL 2024

Jason Roy

Phill Salt


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর