img

Follow us on

Saturday, Apr 27, 2024

IPL 2024: আইপিএলে নতুন ভূমিকায় মাহি! সোশ্যাল মিডিয়ায় ধোনির পোস্ট ঘিরে জল্পনা

MS Dhoni: আইপিএলে শুধুই চেন্নাইয়ের অধিনায়ক না কোনও নয়া দায়িত্ব! কী বলছেন ধোনি?

img

মহেন্দ্র সিং ধোনি।

  2024-03-05 11:24:13

মাধ্যম নিউজ ডেস্ক: আইপিএলের (IPL 2024) দামাম বেজে গিয়েছে। চলতি মাসেই শুরু হচ্ছে ক্রিকেট ও বিনোদনের মেলবন্ধন আইপিএল। আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে নতুন ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনিকে। সমাজমাধ্যমে নিজেই এই ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক (MS Dhoni)। সোমবার তাঁর ১২ শব্দের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। 

কী বললেন মাহি

ধোনি সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘নতুন মরসুমের জন্য অপেক্ষা করতে পারছি না। নতুন ভূমিকার জন্যও। এ দিকে নজর রাখুন।’’ ভূমিকা শব্দের উপর বিশেষ গুরুত্বও দিয়েছেন। ক্রিকেটপ্রেমীরা জানেন, অকারণ জল্পনা ছড়ানোর মানুষ নন ধোনি (MS Dhoni)। তাঁর এই বার্তা থেকেই পরিষ্কার নেতৃত্বের সঙ্গে নতুন কোনও দায়িত্বে দেখা যেতে পারে তাঁকে। আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এ বারও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা ধোনির। কিন্তু তাঁর এই পোস্ট ঘিরে শুরু হয়েছে গুঞ্জন। ধোনি সাধারণত সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন না। দিলেও দীর্ঘদিন পরপর দেন। ৪২-র তারকা কি তা হলে চেন্নাই দলের মেন্টরের পদে আসছেন? সেই নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

হায়দ্রাবাদের নেতা কামিন্স

আইপিএলের (IPL 2024) আগে অধিনায়ক বদল করল সানরাইজার্স হায়দ্রাবাদ। আইডেন মার্করামের বদলে নতুন অধিনায়ক করা হয়েছে প্যাট কামিন্সকে। আইপিএলের শেষ নিলামে ২০ কোটি ৫০ লক্ষ টাকায় কামিন্সকে কেনে হায়দ্রাবাদ। এই প্রথম বার আইপিএলে কোনও দলের অধিনায়কত্ব করবেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক। এর আগে হায়দ্রাবাদের শেষ অস্ট্রেলীয় অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। তিনিই শেষ বার ট্রফি দিয়েছেন দলকে। তার পরে নিউ জিল্যান্ডের কেন উইলিয়ামসন ও দক্ষিণ আফ্রিকার মার্করাম অধিনায়ক হলেও তাঁরা সফল হতে পারেননি। আগামী ২৩ মার্চ প্রথম ম্যাচ খেলতে নামছে হায়দ্রাবাদ। প্রতিপক্ষ কলকাতা। আগে কলকতা নাইট রাইডার্সের হয়েই খেলতেন কামিন্স। ইডেনে কলকাতার ঘরের মাঠেই পুরনো দলের সামনে প্রথম পরীক্ষা কামিন্সের।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

MS Dhoni

Pat Cummins

CSK

SRH

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর