img

Follow us on

Monday, Apr 29, 2024

ICC World Cup 2023: হায়দরাবাদ-আহমেদাবাদ বিমানে উঠে অবাক বাবরেরা! কেন জানেন?

India vs Pakistan: শনিবার ভারতের বিরুদ্ধে কেমন হতে পারে পাকিস্তানের প্রথম একাদশ?

img

শনিবার মুখোমুখি ভারত-পাকিস্তান।

  2023-10-13 17:16:46

মাধ্যম নিউজ ডেস্ক: অতিথি নারায়ণ! এই বিশ্বাস নিয়েই বড় হয় ভারতীয়রা। ভারত সফরে এসে তেমনই অভিজ্ঞতা হল পাকিস্তানের ক্রিকেটারদের। সীমান্তে উত্তেজনা থাকলেও ভারত কখনও অতিথিদের ফেরায় না। তা ভালই বুঝছেন বাবর আজমরা। ভারতে আসা থেকে হায়দরাবাদেই ছিলেন বাবরেরা। দু’টি প্রস্তুতি ম্যাচ এবং প্রতিযোগিতার প্রথম দু’টি ম্যাচ সেখানেই খেলেছে পাকিস্তান। ভারতের (ICC World Cup 2023) বিরুদ্ধে খেলতে বুধবার আহমেদাবাদে এসেছেন তাঁরা। হায়দরাবাদ-আহমেদাবাদ বিমানে উঠে অবাক পাক ক্রিকেটাররা। বিমানে ওঠা থেকে বিমান ছাড়া পর্যন্ত সব কিছুই ছিল স্বাভাবিক। মাঝ আকাশে পাকিস্তান দলের জন্য একটি কেক নিয়ে আসেন বিমানসেবিকারা। বিশ্বকাপের প্রথম দু’টি ম্যাচে জয়ের জন্য বাবরদের অভিনন্দন জানান সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীরা।

আতিথেয়তায় মুগ্ধ বাবরেরা

কেক দেখে প্রথমে একটু বিস্মিত হয়েছিলেন বাবরেরা। কারণ বুঝতে পারেননি। তবে বিমানকর্মীদের উদ্যোগে তাঁরা উচ্ছ্বসিত। সবাই মিলে বিমানে কেক কেটে উৎসব পালন করেন পাক ক্রিকেটাররা। দলের কয়েক জন ক্রিকেটারকে ভিডিয়ো তুলতে দেখা গিয়েছে। বিমানকর্মীদের পাল্টা ধন্যবাদও জানিয়েছেন উচ্ছ্বসিত বাবরেরা। এখনও পর্যন্ত ভারত সফরের অভিজ্ঞতায় খুশি তাঁরা। কাঁটাতারের বৈরিতা এখনও ভারতে প্রত্যক্ষ করতে হয়নি তাঁদের। অন্য দলের মতোই সুযোগ-সুবিধা-আতিথেয়তা পেয়েছেন বাবররা। বরং নিরাপত্তার খাতিরে তাঁদের জন্য বিশেষ ব্যবস্থাও নিয়েছে বিসিসিআই।

আরও পড়ুন: গানে মাতাবেন অরিজিৎ! ভারত-পাক ম্যাচের আগে জমকালো অনুষ্ঠানের পরিকল্পনা

ভারতের বিরুদ্ধে খেলবেন কারা

টানা দু’টি ম্যাচ জিতে শনিবার আহমেদাবাদে ভারতের (India vs Pakistan) বিরুদ্ধে খেলতে নামছে পাকিস্তান। শ্রীলঙ্কার বিরুদ্ধে দারুণ শতরান করেছেন আবদুল্লাহ শফিক। ওপেনার হিসেবে তাই ইমাম উল হকের সঙ্গে থাকবেন শফিক। ইমাম প্রথম দু’টি ম্যাচে রান না পেলেও ভারতের বিরুদ্ধে তাঁর রেকর্ড খারাপ নয়। তিনে যথারীতি বাবর আজম নামবেন। তিনিও আগের দু’টি ম্যাচে রান পাননি। ভারতের বিরুদ্ধে ব্যাটে রান পেতে মরিয়া বাবর। আগের ম্যাচে সতরান পেয়েছেন মহম্মদ রিজওয়ানও। চারে নামবেন তিনি। আহমেদাবাদের পিচ স্পিন সহায়ক হওয়ায় দুই স্পিনার অলরাউন্ডার শাদাব খান এবং মহম্মদ নওয়া‌জ দলে থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া তিন পেসার শাহিন শাহ আফ্রিদি, হ্যারিস রউফ এবং হাসান আলি যা ফর্মে রয়েছে, তাতে যে কোনও দল তাঁদের সমীহ করবে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Flight

Pakistan Cricket Team

Ahmedabad

Babar Azam

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর