img

Follow us on

Sunday, May 05, 2024

ICC ODI World Cup 2023: বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন হার্দিক, বদলি ঘোষণা ভারতের, দলে এলেন কে?

Hardik Pandya:  "মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে, বিশ্বকাপের বাকি পর্যায়ে আমি আর থাকতে পারব না", জানালেন হার্দিক

img

বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে চোট পান হার্দিক পান্ডিয়া।

  2023-11-04 14:10:56

মাধ্যম নিউজ ডেস্ক: গোড়ালিতে চোটের কারণে বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া। বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন হার্দিক। তার জায়গায় বদলিও ঘোষণা করে দিল বিসিসিআই। হার্দিক পান্ডিয়ার বদলে বিশ্বকাপে ভরতীয় দলে সুযোগ পেলেন তরুণ পেসার প্রসিদ্ধ কৃষ্ণা। জানা যাচ্ছে দক্ষিণ আফ্রিকা ম্যাচের পরই ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন এই ডান হাতি পেসার।

মন দলের সঙ্গে থাকবে

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন হার্দিক পান্ডিয়া নিজেও। এই টুর্নামেন্টের শুরুর দিকে তিনি নিজেও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। মাঝ পথেই যে ছিটকে যেতে হবে, তা তিনি কল্পনাও করতে পারেননি।  লেখেন, এটা মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে, বিশ্বকাপের বাকি পর্যায়ে আমি আর থাকতে পারব না। তবে ম্যাচে না থাকলেও আমি সব সময় দলের সঙ্গে থাকব। প্রতিটি বলের আগে বোলারদের উৎসাহ দেব। আমার পক্ষ্য থেকে দলের প্রত্যেকটি সদস্যকে শুভেচ্ছা জানাই। সেই সঙ্গে ভালবাসা এবং পুরোপুরি সমর্থন রয়েছে। এটা দলটা সত্যি স্পেশাল। আমি আশা করি এই দল আমাদের দেশকে গর্বিত করবে।'

সুযোগ পেলেন প্রসিদ্ধ কৃষ্ণা

বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে চোট পেয়েছিলেন হার্দিক। তাঁকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হয়েছিল। মনে করা হচ্ছিল সেমিফাইনালে ফিরতে পারেন হার্দিক। কিন্তু শনিবার ভারতীয় বোর্ড জানিয়ে দিল যে, হার্দিক এ বারের বিশ্বকাপে খেলতে পারবে না। সেই জায়গায় দলে নেওয়া হল প্রসিদ্ধকে। শনিবার সকালে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসির তরফে জানানো হয়েছে, গত ১৯ অক্টোবর পুণেতে বাংলাদেশের বিরুদ্ধে যে চোট পেয়েছিলেন হার্দিক, তা এখনও সেরে ওঠেনি। তার ফলে হার্দিকের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেল। তিনি আর এবারের বিশ্বকাপ খেলতে পারবেন না। তাঁর পরিবর্ত হিসেবে প্রসিদ্ধের নাম পাঠিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেই প্রস্তাবে অনুমোদন দিয়েছে বিশ্বকাপের টেকনিকাল কমিটি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

Tags:

Hardik Pandya

Madhyom

bangla news

Indian Team

India vs South Africa

odi world cup 2023

ICC World Cup 2023

Prasidh Krishna


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর