img

Follow us on

Monday, May 06, 2024

ICC ODI World Cup 2023: বিশ্বকাপে বেহাল বাংলাদেশ, দেশে ফিরলেন শাকিব আল হাসান

Shakib Al Hasan: সেমির আশা কার্যত শেষ! পাঁচটির মধ্যে চারটিতে হেরে পয়েন্ট টেবিলের শেষে শাকিবরা

img

শাকিব আল হাসান।

  2023-10-26 12:31:26

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি বিশ্বকাপের সেমিতে ওঠার আশা কার্যত তাদের নেই। এর মাঝেই দেশে ফিরে গেলেন বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, বুধবারই দেশে ফিরে গিয়েছেন দলের অধিনায়ক শাকিব আল হাসান। দুপুরে তিনি মিরপুরে শের-ই বাংলা স্টেডিয়ামে তাঁর ছেলেবেলার কোচ নাজমুল আবেদিনের তত্ত্বাবধানে অনুশীলনও করেন।

ব্যাটিং অনুশীলন শাকিবের

ক্রিকেট বিশেষজ্ঞদের অনুমান, নিজের চেনা ছন্দে নেই শাকিব। তাই ছন্দ ফিরে পেতে, বিশ্বকাপের মাঝে ছেলেবেলার কোচের স্মরণাপন্ন হয়েছেন শাকিব। জানা গিয়েছে, তিনি দলের সঙ্গে আগামী ২৭ অক্টোবর যোগ দেবেন। আর ২৮ অক্টোবর কলকাতার ইডেন গার্ডেন্সে নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ। মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার কাছে ১৪৯ রানে হেরেছে বাংলাদেশ। তার পর বুধবার সকালেই মুম্বই থেকে ঢাকার বিমান ধরেছেন বাংলাদেশের অধিনায়ক। দেশে ফিরেই চলে গিয়েছেন মিরপুর স্টেডিয়ামে। সেখানে ইন্ডোরে নিজের কোচ নাজমুল আবেদিনের কাছে বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করেছেন শাকিব। কোথায় ভুল হচ্ছে, সে সব বুঝে নিয়েছেন। আজ, বৃহস্পতিবার এবং কাল, শুক্রবারও নাজমুলের কাছে অনুশীলন করবেন শাকিব। 

বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার মাঝে তাঁর হঠাৎ দেশে ফেরায় তৈরি হয়েছে প্রশ্ন। কী এমন হল যে নিজের কোচের কাছে ব্যাটিং অনুশীলন করতে দেশে ফিরতে হল তাঁকে। বড় প্রতিযোগিতার মাঝে শাকিব আগেও দেশে ফিরেছেন। গত মাসেই এশিয়া কাপের সময় ভারতের বিরুদ্ধে সুপার ফোর পর্বের ম্যাচের আগে দু’দিনের জন্য দেশে ফিরে গিয়েছিলেন শ্রীলঙ্কা থেকে। তবে বিশ্বকাপের মাঝে শাকিবের দেশে ফেরাকে কেন্দ্র করে প্রশ্ন তৈরি হয়েছে। যদিও বাংলাদেশ দলের অন্য ক্রিকেটারেরা বুধবার কলকাতায় পৌঁছে গিয়েছেন।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Dhaka

Shakib Al Hasan

ICC ODI World Cup 2023

bangladesh cricket team


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর