img

Follow us on

Sunday, May 05, 2024

Amitabh Bachchan: ক্রিকেটে বিনিয়োগ করলেন বিগ-বি! টেনসি বলের প্রতিযোগিতায় মুম্বই দলের মালিক অমিতাভ

টেনিস বলে টি-টেন ক্রিকেট প্রতিযোগিতা ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে মুম্বই দলের মালিকানা কিনলেন শাহেনশা

img

টেনসি বলের প্রতিযোগিতায় মুম্বই দলের মালিক অমিতাভ বচ্চন।

  2023-12-18 18:40:58

মাধ্যম নিউজ ডেস্ক: সরাসরি ক্রিকেটের সঙ্গে যুক্ত হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। শুরু হচ্ছে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (ISPL)। সেই টুর্নামেন্টে মুম্বই দলের মালিকানা কিনেছেন অমিতাভ। সোমবার অমিতাভ নিজেই এই খবর জানিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। আগামী বছরের আইপিএলের আগেই হবে এই প্রতিযোগিতা।

দল কিনলেন অমিতাভ

ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ বা আইএসপিএল হল টেনিস বলে ভারতের প্রথম টি-টেন টুর্নামেন্ট।  ছ'টি দল নিয়ে প্রথম পর্বের টুর্নামেন্ট আয়োজিত হবে মুম্বইয়ে। ২ থেকে ৯ মার্চ চলা এই টুর্নামেন্টে ১৯টি ম্যাচ খেলা হবে। মুম্বই ছাড়াও থাকবে হায়দরাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কলকাতা ও শ্রীনগর। অমিতাভের পাশাপাশি ক্রিকেট দল কিনেছেন অক্ষয় কুমার আর হৃতিক রোশনও। যথাক্রমে শ্রীনগর ও বেঙ্গালুরুর দল কেনেন তিনি। আর মুম্বইয়ের তারকাদের উপস্থিতি যোগ হতেই চর্চায় এসে গিয়েছে আইএসপিএল। টানটান উত্তেজনায় ভরা টি-১০ ক্রিকেট দেখতে পাবে দর্শকরা। 

ক্রিকেটের সঙ্গে সরাসরি যুক্ত হয়ে উচ্ছ্বসিত ৮১ বছরের অভিনেতা। অমিতাভ (Amitabh Bachchan) নিজের ব্লগে লিখেছেন, ‘‘একটা নতুন দিন এবং একটা নতুন উদ্যোগ। মুম্বইয়ের মতো বিশেষ একটি দলের মালিক হিসাবে থাকতে পারাটা আমার কাছে সম্মানের। একটা দারুণ স্বপ্নময় ভবিষ্যতের জন্য নতুন প্রতিভা তুলে আনাই আমাদের প্রাধান্য।’’ অমিতাভের কথায়,"যাঁরা রাস্তায়, গলিতে ক্রিকেট খেলে থাকেন, তাঁদের জন্য নিজেদের দক্ষতার প্রমাণ দেওয়ার বড় মঞ্চ এই টুর্নামেন্ট। এবার পেশাদার মঞ্চে নিজেদের মেলে ধরার সুযোগ পাবেন টেনিস বলের ক্রিকেটারেরা।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Mumbai

bangla news

Amitabh Bachchan

IPL 2024

ISPL


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর