img

Follow us on

Monday, Apr 29, 2024

Jagannath Sarkar: 'রাজ্যের জন্য থমকে কৃষ্ণনগর-করিমপুর রেল প্রকল্পের কাজ", বললেন জগন্নাথ সরকার

কৃষ্ণনগর-করিমপুর রেল প্রকল্প নিয়ে রাজ্যকে তোপ দাগলেন বিজেপি সাংসদ জগন্নাথ

img

রেল প্রকল্পের উদ্বোধনে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার (নিজস্ব চিত্র)

  2024-03-13 13:38:13

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্য সরকার জমি অধিগ্রহণ করলেই নদিয়ার  কৃষ্ণনগর- করিমপুর এবং কৃষ্ণনগর- নবদ্বীপ ঘাট রেল পরিষেবার জন্য রেল  লাইন বসানোর দ্রুতগতিতে শুরু হবে। এই প্রকল্পের জন্য রেলের কাছে পর্যাপ্ত অর্থ মজুত রয়েছে। মঙ্গলবার রানাঘাট স্টেশনে এক 'স্টেশন এক পণ্য' স্টল উদ্বোধন করতে এসে রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার (Jagannath Sarkar)।

"এক স্টেশন এক পণ্য" প্রকল্প চালু

 রেল দফতর সূত্রে জানা গিয়েছে, রেল দফতর তরফে গোটা দেশজুড়ে প্রতিটি স্টেশনে শুরু হতে চলেছে 'এক স্টেশন এক পণ্য' । সেখান থেকে যাবতীয় সুবিধা পাবে নিত্যযাত্রীরা। শুধু তাই নয় শারীরিক সমস্যা দেখা গেলে জরুরি পরিস্থিতিতে যে সমস্ত ওষুধের প্রয়োজন সেগুলো সেই স্থল থেকে সংগ্রহ করতে পারবেন যাত্রীরা। গোটা দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই প্রকল্পের উদ্বোধন করেছেন। এদিন নদিয়ার রানাঘাট স্টেশনে সেই স্টল এবং ঠান্ডা পানীয় জলের কল উদ্বোধন করলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার (Jagannath Sarkar)। উপস্থিত ছিলেন রানাঘাটের বিজেপি বিধায়ক পার্থসারথী চট্টোপাধ্যায় সহ রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। এই প্রকল্পের উদ্বোধন করে জগন্নাথ সরকার ওই স্টল থেকে যাত্রীদের আরো উৎসাহ বাড়াতে নিজেই দুটি তাঁতের শাড়ি সংগ্রহ করেন। এরপরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ জগন্নাথ সরকার বলেন, এই প্রকল্পের মাধ্যমে প্রতিটি যাত্রীরা উপকৃত হবেন। পাশাপাশি যারা স্টল খুলবেন তারাও উপকৃত হবেন।

আরও পড়ুন: তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল বিজেপি

রাজ্য সরকারের জন্য ঝুলে রয়েছে করিমপুর রেল প্রকল্পের কাজ (Jagannath Sarkar)

কৃষ্ণনগর থেকে করিমপুর রেল পরিষেবা চালু করা প্রসঙ্গে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার (Jagannath Sarkar) বলেন, আমি দীর্ঘদিন ধরে দিল্লিতে বসে রেলের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথা বলেছি। করিমপুর পর্যন্ত যে রেললাইন চালু করার কথা তার অনুমোদন হয়ে আছে। রাজ্য সরকার যদি জমি অধিগ্রহণ করে দেয় তাহলে দ্রুতগতিতে কাজ শুরু হবে। ফলে, জমি জটের কারণে এই প্রকল্পের কাজ করা যাচ্ছে না। রেল দফতর সবরকমভাবে প্রস্তুত রয়েছে। আসলে রাজ্য সরকারের জন্য থমকে রয়েছে কৃষ্ণনগর- করিমপুর রেল প্রকল্পের কাজ। পাশাপাশি তিনি আরও বলেন, এই জমি জটের কারণেই নবদ্বীপ ঘাট পর্যন্ত এখনও রেল পরিষেবা চালু করা গেল না। তবে, রাজ্য সরকারের সহযোগিতা পেলেই রেল দফতর কাজ শুরু করবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Nadia

ranaghat

jagannath Sarkar

railway project

Krishnanagar

karimpur


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর