img

Follow us on

Thursday, May 16, 2024

Nadia: তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল বিজেপি

মহুয়া মৈত্রের অডিও নিয়ে থানায় গেল বিজেপি, কেন জানেন?

img

তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র (নিজস্ব চিত্র)

  2024-03-13 13:39:59

মাধ্যম নিউজ ডেস্ক: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। অভিযোগ করলেন বিজেপির রাজ্য মুখপাত্র রাজর্ষি লাহিড়ী । প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করলেও পরবর্তীকালে অভিযোগ জমা নেয় পুলিশ। মঙ্গলবার নদিয়ায় (Nadia) কৃষ্ণনগর কোতোয়ালি থানায় তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে।

প্রার্থী পদ বাতিলের দাবি (Nadia)

মূলত দিন কয়েক আগে একটি অডিও ভাইরাল হয়। যেখানে শোনা যায়, নদিয়ায় (Nadia) দলীয় কর্মীদের উদ্দেশে বলেন মহুয়া মৈত্র বলছেন, দেওয়াল দখল করে নিন, নিমপাতা দিয়ে হলেও ভোট করাতে হবে। মূলত এই অডিও ভাইরাল হওয়ার পরে শুরু হয় রাজনৈতিক তরজা। নিমপাতা মানে কী বোঝাতে চাইছেন নেত্রী? এই প্রশ্ন তুলে এবার থানায় অভিযোগ করে বিজেপি। তাঁর প্রার্থী পদ বাতিলের আবেদন জানানো হয়। বিজেপির রাজ্য মুখপাত্র রাজর্ষি লাহিড়ী বলেন, এই বক্তব্যে স্পষ্ট হচ্ছে কীভাবে এই লোকসভা ভোটে সন্ত্রাস চালাবে তৃণমূল। যেখানে একজন মহিলা প্রার্থী তাঁর দলের কর্মীদের এই নির্দেশিকা জারি করছেন। এর পাশাপাশি তাঁরা জানিয়েছে পুলিশ প্রশাসন কোনও ব্যবস্থা গ্রহণ না করলে আমরা অবিলম্বে হাইকোর্টে যাব। আমরা সিবিআই তদন্তের দাবি জানাবো। প্রয়োজন হলে তাঁর অডিও নমুনা পরীক্ষা করতে হবে। যদি সত্যিই তৃণমূল প্রার্থী এই ধরনের মন্তব্য করে থাকেন তাহলে অবিলম্বে তাঁর প্রার্থী পদ বাতিল করার আবেদন জানানো হবে।

আরও পড়ুন: 'রাজ্যের জন্য থমকে কৃষ্ণনগর-করিমপুর রেল প্রকল্পের কাজ", বললেন জগন্নাথ সরকার

তৃণমূল নেতৃত্বের কী বক্তব্য?

এ বিষয় নিয়ে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন তোলেননি। ফলে, তাঁর প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তৃণমূলের জৈব ও বিজ্ঞান প্রযুক্তি দফতরের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস বলেন, কৃষ্ণনগর লোকসভায় হেরে যাওয়া শুধু বিজেপির সময়ের অপেক্ষা। তাই ওরা আতঙ্কে ভুগছে। বাজারে দুর্নাম ছড়ানোর জন্য নিজেরাই এগুলো তৈরি করে ভাইরাল করছে। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। এসব করে বিজেপি মানুষের আরও আস্থা হারাবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Nadia

TMC candidate


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর