img

Follow us on

Wednesday, May 22, 2024

South 24 Parganas: অভিষেকের গড়ে বিজেপি কর্মীকে বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মার, অভিযুক্ত তৃণমূল

BJP: ভোটের আগে দক্ষিণ ২৪ পরগনায় রক্ত ঝরল বিজেপি কর্মীর, কাঠগড়ায় তৃণমূল

img

আক্রান্ত দলীয় কর্মীর সঙ্গে কথা বলছেন বিজেপি প্রার্থী অভিজিৎ দাস (নিজস্ব চিত্র)

  2024-05-16 12:48:29

মাধ্যম নিউজ ডেস্ক: অভিষেকের খাসতালুকে এক বিজেপি কর্মীকে বন্দুকের বাঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বজবজ পুরসভার পশ্চিম পূজালি এলাকায়। আহত ওই বিজেপি কর্মীর নাম ধীমান মণ্ডল। আক্রান্ত কর্মীর সঙ্গে দেখা করতে যান বিজেপি প্রার্থী অভিজিৎ দাস। আক্রান্ত কর্মীর পাশে থাকার বার্তা দেন তিনি।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

মূলত ঘটনার সূত্রপাত বুধবার সন্ধ্যা আটটা নাগাদ। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বজবজ বিধানসভার পশ্চিম পূজালি এলাকায় বিজেপির ওই সক্রিয় কর্মী ধীমান মণ্ডল দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে বিজেপির ব্যানার ফেস্টুন লাগাচ্ছিলেন। আর তখনই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা নরেন্দ্র মোদির নামে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। ব্যানার ফেস্টুন খুলে দেওয়ার হুমকি দেন। আর তা নিয়ে প্রতিবাদ করেছিলেন বিজেপি কর্মী ধীমান। তখনই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ১০-১২ জন তাঁকে ঘিরে ধরে বেধড়ক মারধর করেন। বিজেপি কর্মী বাধা দেওয়ার চেষ্টা করলে  বন্দুকের বাঁট দিয়ে মেরে তাঁর কপাল ফাটিয়ে দেওয়া হয়। এই ঘটনা বজবজ পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের মদতেই হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় চিন্ময় বারুই, তাপস বিশ্বাস, মাহফুজুর রহমান এর নাম উঠে আসে। বিরোধীদের অভিযোগ, বিগত পুরসভা নির্বাচনেও কোনও বিরোধী কর্মীকে এই পুরসভা থেকে নমিনেশন করতে দেয়নি। ভোট লুট করে জিতেছে তৃণমূল কংগ্রেস। আর লোকসভার আগেও সেই একইভাবে বিরোধীদের ওপরে অত্যাচার চালানো হচ্ছে। এই গোটা ঘটনায় পূজালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পূজালি থানার পুলিশ।

আরও পড়ুন: সন্দেশখালিতে রাতের অন্ধকারে আন্দোলনকারী মহিলাকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা !

কী বললেন বিজেপি প্রার্থী?

আক্রান্ত কর্মীর সঙ্গে দেখা করার পর তৃণমূল ও পুলিশের ওপর ক্ষোভ উগরে দেন বিজেপি প্রার্থী অভিজিৎ দাস। তিনি বলেন, ভাইপোর ভাইরাসরা এই সব কাজ করে বেড়াচ্ছে। ভোটের আগে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতেই তৃণমূল এসব করছে। আমরা মেনে নেব না। পুলিশ সবকিছু জেনেও তৃণমূল কংগ্রেসের দলদাস হয়ে কাজ করছে। এই বিষয়ে যদি পুলিশ দোষীদের গ্রেফতার না করে আমি নির্বাচন কমিশনেও যাব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর