img

Follow us on

Wednesday, May 22, 2024

Howrah Station: হাওড়া স্টেশনে ব্যস্ত সময়ে মহিলার পেটে ছুরি মেরে খুন! ত্রিকোণ প্রেম? চাঞ্চল্য

Woman murder: ভিড়ে ঠাসাঠসি হাওড়া স্টেশনেই মহিলা খুন!

img

অভিযুক্ত মুঙ্গেশ যাদব। সংগৃহীত চিত্র।

  2024-05-15 18:58:23

মাধ্যম নিউজ ডেস্ক: তখন হাওড়া স্টেশনে (Howrah Station) অত্যন্ত ব্যস্ততার সময়, ভিড়ে ঠাসাঠসি। আচমকা এক মাহিলার আর্তনাদ শোনা গেল। জানা গেল, ভিড়ের মাঝেই এক মহিলাকে ছুরি মেরে খুনের ঘটনা ঘটেছে। ছুরির আঘাতে মুহূর্তের মধ্যেই লুটিয়ে পড়েছিলেন মহিলা। আহত অবস্থায় তাঁকে হাওড়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। ইতিমধ্যে পুলিশ অভিযুক্ত মুঙ্গেশ যাদব নামক এক ব্যক্তিকে গোলাবাড়ি থানা থেকে গ্রেফতার করেছে। এই খুনের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

কীভাবে ঘটনা ঘটল (Howrah Station)?

বুধবার সকালে হাওড়া স্টেশনের (Howrah Station) ২৩ নম্বর প্ল্যাটফর্মের পার্সেল ডিপার্টমেন্টের পাশে পিন্টু, মুঙ্গেশ এবং রিভু চা খাচ্ছিলেন। মাথায় যন্ত্রণার অভিযোগে পিন্টুকে ওষুধ আনতে পাঠায় মুঙ্গেশ। এরপর সুযোগ বুঝে রিভুর পেটে ছুরি চালান মুঙ্গেশ। আশেপাশের যাত্রীরা ঘটনায় বিস্মিত হয়ে পড়েন। চিৎকারে ছুটে আসে আশেপাশের মানুষ। জানা যায় রক্ত মাখা ছুরি নিয়ে সকলকে ভয় দেখান মুঙ্গেশ। এরপর আরপিএফ অনেক কষ্টে বাগে নিয়ে আসে অভিযুক্তকে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে রিভুর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ ভোটের মরশুমে পাহাড় থেকে সাগরে গানে গানে শান্তির বার্তা বাউল শিল্পীর

মৃত মহিলার পরিচয়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়া স্টেশনে (Howrah Station) খুন হওয়া মহিলার নাম রিভু বিশ্বাস, বাড়ি উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। স্বামী পিন্টু বিশ্বাস এবং তাঁর পরিবার নিয়ে মুম্বইতে বসবাস করতেন। খুনে অভিযুক্ত যুবক মুঙ্গেশ যাদব মুম্বইতে থাকতেন। একই হোটেলে পিন্টু এবং অভিযুক্ত কাজ করতেন। তবে ত্রিকোণ প্রেম সংক্রান্ত কিছু বিষয় ছিল কিনা তা এখনও জানা যায়নি। মুঙ্গেশ জানিয়েছেন, তাঁকে বিয়ে করার জন্য কলকাতায় আসতে বলেছিল রিভু। তাঁর কাছে থেকে একটা মোটা অঙ্কের টাকাও নেওয়া হয়। কিন্তু তারপরও আর বিয়ে হয়নি। তবে তিনি খুনের সঙ্গে কোনও ভাবেই যুক্ত নন। তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

RPF

news in bengali

state news

Howrah Station

woman murder


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর