img

Follow us on

Saturday, Apr 27, 2024

Hooghly: ভয়াবহ দুর্ঘটনা, ডাম্পারের ধাক্কায় প্রাণ গেল ২ বছরের শিশু সহ সাতজনের

হুগলিতে মর্মান্তিক দুর্ঘটনা, ডাম্পার পিষে দিল যাত্রী বোঝাই টোটো

img

দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ (নিজস্ব চিত্র)

  2024-03-12 15:30:34

মাধ্যম নিউজ ডেস্ক: মঙ্গলবার হুগলির (Hooghly) গুড়াপের কংসারিপুর মোড়ে পথ দুর্ঘটনায় এক শিশু সহ সাতজনের মৃত্যু হয়েছে। মূলত টোটোর সঙ্গে ডাম্পারের ধাক্কায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ঘটনাস্থলে পাঁচ জনের মৃত্যু হয়। আর হাসপাতালে টোটো চালক সহ আরও দুজনের মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Hooghly)

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিদের নাম বিদ্যুৎ বেড়া (২৯), তাঁর স্ত্রী প্রীতি বেড়া (২২) এবং তাঁদের দুই বছরের সন্তান বিহান বেড়া। হুগলির (Hooghly) দাদপুর বক্রেশ্বর এলাকার বাসিন্দা বেড়ারা। দুর্ঘটনায় অপর মৃত মহিলার নাম সৃজা ভট্টাচার্য (২০)। তাঁর বাড়ি গুরাপেই। এছাড়া নূপুর দাস এবং রামপ্রসাদ দাস নামে এক দম্পতি ও মৃতের তালিকায় আছেন। তাঁদের বাড়ি পাণ্ডুয়াতে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে একটি যাত্রীবাহী টোটো রাস্তা দিয়ে যাওয়ার সময় তীব্র গতিতে একটি ডাম্পার এসে টোটোটিকে পিষে দেয়। যাত্রী সমেত টোটোটি ঢুকে যায় ডাম্পারের নীচে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশের সঙ্গে ডাম্পারের নীচে থেকে যাত্রীদের উদ্ধার করেন স্থানীয় মানুষজন। অচৈতন্য অবস্থায় ডাম্পারের নীচে থেকে সাত জনকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই চিকিৎসকরা পাঁচ জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুজন আরও জখম ছিলেন। তাঁদের মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। পরে তাঁরও মৃত্যু হয়েছে। ঘটনায় মাথায় ও হাতে চোট লেগে গুরুতর আহত হন টোটো চালক সৌমেন ঘোষ। পরে, তাঁরও মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: ফের বাংলা পেল বন্দে ভারত, কোন রুটে চলবে এই এক্সপ্রেস?

পুলিশ প্রশাসনের কী বক্তব্য?

বর্ধমান থানার পুলিশ জানিয়েছে  মৃতদেহ গুলি  ময়নাতদন্তের পর তাঁদের আত্মীয় দের হাতে তুলে দেওয়া হবে। হুগলি গ্রামীণ পুলিশ সুপার কামনাশিষ সেন জানিয়েছেন, ডাম্পার চালককে গ্রেফতার করা হয়েছে। চালক মত্ত অবস্থায় ছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Accident

West Bengal

bangla news

Bengali news

Hooghly

gurap

toto


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর