img

Follow us on

Monday, May 06, 2024

Narendra Modi: "পরের জন্মে বাংলায় জন্মগ্রহণ করব," কর্মীদের উচ্ছ্বাস দেখে আপ্লুত মোদি

lok sabha election 2024: মালদায় জনতার ঢল দেখে আবেগ ধরে রাখতে পারলেন না মোদি, মনের ইচ্ছাও জানালেন কর্মীদের

img

নরেন্দ্র মোদি (সংগৃহীত ছবি)

  2024-04-26 15:57:17

মাধ্যম নিউজ ডেস্ক: দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাট আসনে দ্বিতীয় দফার ভোট (Lok Sabha Election 2024) চলছে। সেই সময়ে রাজ্যে প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। পুরাতন মালদায় সভা করলেন তিনি। মালদা উত্তরে বিজেপির প্রার্থী খগেন মুর্মু। মালদা দক্ষিণে বিজেপির প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। তাঁদের হয়ে শুক্রবার সভা করলেন মোদি। মঞ্চে মোদিকে উত্তরীয় পরিয়ে দিলেন মালদা দক্ষিণের বিজেপির প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। মূর্তি উপহার দিলেন মালদা উত্তরের বিজেপির প্রার্থী খগেন মুর্মু। এদিন জনসভায় জনজোয়ার এবং কর্মীদের উচ্ছ্বাস দেখে কার্যত মুগ্ধ হয়ে যান মোদি।

 পরের জন্মে আমি বাংলার কোনও মায়ের কোলে জন্ম গ্রহণ করব (Narendra Modi)

এদিন মোদি (Narendra Modi) বলেন,"আমার প্রতি আপনাদের উৎসাহ ও প্রেম দেখে আমি আপ্লুত। আপনারা এত ভালবাসা দিচ্ছেন যে মনে হয় আগের জন্মে আমি বাংলায় জন্মেছিলাম। বা পরের জন্মে আমি বাংলার কোনও মায়ের কোলে জন্ম গ্রহণ করব। এত ভালবাসা নয়ত কখনও পেতাম না। এত লোক আজ সভায় এসেছেন যে এই মাঠে কুলোচ্ছে না। লোকজন রোদের মধ্যেই দাঁড়িয়ে আছেন। আর তাঁদের উদ্দেশ্যে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু, আপনাদের বলছি, আপনাদের এই তপস্যা আমি বেকার যেতে দেব না। আমি উন্নতি করে আপনাদের ভালবাসা ফিরিয়ে দেব। আমি বাংলাকে এই ভাবে পিছিয়ে যেতে দেখতে পারব না"। তিনি আরও বলেন,"হেলিপ্যাড থেকে দেখছিলাম প্রচুর মানুষ আশীর্বাদ দিচ্ছেন। আজ দেশে যেখানে যেখানে নির্বাচন হচ্ছে তাঁদের সকলকে বলছি ভোট (Lok Sabha Election 2024) দিন। তাই দেশের জন্য ভোট দিতে যান। আপনারা আজ আশীর্বাদ করছেন।"

আরও পড়ুন: "তৃণমূল যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে", চাকরি বাতিল ইস্যুতে তোপ মোদির

কেন্দ্রের সরকার বাংলার উন্নয়নের জন্য কাজ করে চলেছে

মোদি (Narendra Modi) বলেন, বাংলা রামকৃষ্ণ, স্বামী বিবেকানন্দ, রবীন্দ্রনাথ ঠাকুরের জায়গা। আমি বাংলাকে এই ভাবে পিছিয়ে যেতে দেখতে পারব না। তৃণমূলের মতো দুষ্টু দল থাকার পরও কেন্দ্রের সরকার বাংলার উন্নয়নের জন্য কাজ করে চলেছে। তৃণমূল-কংগ্রেসের মতো দল শেষ হয়ে যাবে'তৃণমূল-কংগ্রেসের মতো দল আজ শেষ হয়ে যাবে। মালদা সব জায়গায় বলছেন সকলে আরও একবার মোদি সরকার।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

india news

bjp

Madhyom

Narendra Modi

Malda

West Bengal

Sukanta Majumdar

election news

national news

bangla news

Bengali news

Election Commission of India

lok sabha election

Narendra Modi Rally

Lok Sabha Election 2024

news in bengali

Elections 2024

lok sabha phase 2 polling

lok sabha 2nd phase voting

PM Modi Malda Rally


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর