img

Follow us on

Sunday, May 19, 2024

Bomb Blast: অভিষেকের সভার দিনই বোমা বিস্ফোরণে মৃত্যু কিশোরের, উড়ল হাত, শোরগোল

Hooghly: ভোটের আগে হুগলিতে ভয়াবহ বোমা বিস্ফোরণ, আতঙ্ক

img

বিস্ফোরণের পর ঘটনাস্থলে পুলিশ (সংগূহীত ছবি)

  2024-05-06 12:30:26

মাধ্যম নিউজ ডেস্ক: সোমবার সাত সকালেই ভয়াবহ বোমা বিস্ফোরণে (Bomb Blast) মৃত্যু হল কিশোরের। বিস্ফোরণের ফলে আরও একজনের হাত উড়ে গিয়েছে। আরও একজন গুরুতর জখম হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হুগলির পান্ডুয়ার নেতাজি কলোনি এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মৃত কিশোরের নাম রাজ বিশ্বাস। সে মামার বাড়িতে বেড়াতে এসেছিল। বর্ধমানে বাড়ি ওই কিশোরের। জখম একজনের নাম সৌরভ চৌধুরী। সে সপ্তম শ্রেণিতে পড়ে। জখম দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Bomb Blast)

চলতি মাসের ২০ মে হুগলি জেলায় লোকসভা নির্বাচন ( Lok Sabha Election 2024)। দলীয় প্রার্থীর হয়ে জনসভা করতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঠিক তার আগেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। সূত্রের খবর, সভাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে এই ঘটনা ঘটেছে। এমনিতেই পুলিশ কোথাও বোমা মজুত  রয়েছে কি না খতিয়ে দেখতে তল্লাশি করে। এরই মধ্যে এই বিপত্তি। স্থানীয় সূত্রে খবর, পাণ্ডুয়ার নেতাজি কলোনি এলাকায় সকালে পুকুর পাড়ে খেলছিল কয়েকজন কিশোর। বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণের (Bomb Blast) ঘটনায় তিনজন জখম হয়। পরে, একজনের মৃত্যু হয়। দুজন জখম হন। মৃত কিশোরের মামা অপু মিস্ত্রি বলেন, কয়েকদিনের জন্য মামা বাড়ি এসেছিল ভাগ্নে। পাড়ার ছেলেদের সঙ্গে সে খেলতে বেরিয়েছিল। তারপরই ঘটে গেল এই ঘটনা। মেনে নিতে পারছি না। আমরা ঘটনার তদন্ত দাবি করছি।a

তদন্ত শুরু করেছে পুলিশ

ঘটনার পর পরই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সমস্ত ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। পুরো এলাকাটি কড়া নিরাপত্তার চাদরে মুড়ে রাখা হয়েছে। কী ভাবে ওই এলাকায় বোমা এল? তা খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাইছে না পুলিশ। তবে, ভয়াবহ বিস্ফোরণের ফলেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। এত শক্তিশালী বোমা (Bomb Blast) কারা মজুত করেছিল তা জানতে তদন্ত শুরু করেছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Trinamool Congress

bomb blast

West Bengal

bangla news

Bengali news

Abhishek Banerjee

Hooghly


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর