img

Follow us on

Monday, May 06, 2024

Narendra Modi: "তৃণমূল যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে", চাকরি বাতিল ইস্যুতে তোপ মোদির

lok sabha election 2024: দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে তুলোধনা করলেন মোদি

img

নরেন্দ্র মোদি (সংগৃহীত ছবি)

  2024-04-26 13:50:16

মাধ্যম নিউজ ডেস্ক: "তৃণমূল যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে।"দলীয় প্রার্থীর সমর্থনে মালদায় জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এসএসসি চাকরি বাতিল নিয়ে তৃণমূলকে তোপ দেগে মোদি (Narendra Modi) বলেন, "তৃণমূল যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এদের জন্য শিক্ষা ক্ষেত্রে এমন দুর্নীতি হয়েছে যে, ২৬ হাজার পরিবারের সুখ কেড়ে নিয়েছে। রুজিরুটি চলে গিয়েছে। যুব সমাজের উন্নতির সমস্ত পথ বন্ধ করে দিয়েছে তৃণমূল।” একই সঙ্গে বিজেপি সরকারের কাজের খতিয়ানও দিলেন প্রধানমন্ত্রী।

তৃণমূল দুর্নীতি করে আর মানুষকে ভুগতে হয় (Narendra Modi)

এদিন বক্তব্যের শুরুতে দেশবাসীর উদ্দেশে ভোট (Lok Sabha Election 2024) দেওয়ার বার্তা দেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে বিরোধী তৃণমূল এবং কংগ্রেসকে কটাক্ষ করলেন তিনি। মোদি (Narendra Modi) বলেন, "বিরোধীরা প্রথম দফার ভোটেই ধ্বস্ত হয়ে গিয়েছে। তৃণমূলের শাসনে শুধু দুর্নীতি হয়। সব ধরণের দুর্নীতি হয়। এরা উন্নয়নকে আটকে রেখেছে। তৃণমূল দুর্নীতি করে আর মানুষকে ভুগতে হয়। বাংলার কাটমানি আর কমিশন ছাড়া কিছু হয় না। কৃষকদেরও ওরা ছাড়ে না। আগে বাংলা সব দিক থেকে এগিয়ে ছিল। দেশকে নেতৃত্ব দিত। বাম আমল আর এখন তৃণমূলের আমলে এই বাংলা সব দিক দিয়ে পিছিয়ে গিয়েছে।

আরও পড়ুন: বালুরঘাটে বিজেপি নেতাকে মারধরে অভিযুক্ত তৃণমূল, পুলিশের সঙ্গে বচসা সুকান্তর

সন্দেশখালি নিয়ে ফের সরব মোদি

মোদি (Narendra Modi) বলেন, "সন্দেশখালি মহিলাদের ওপর নির্যাতন হয়েছে। মালদাতেও মহিলাদের ওপর অত্যাচার হয়েছে। কিন্তু, তৃণমূল সরকার অপরাধীদের বাঁচানোর চেষ্টা করে। মহিলাদের সঙ্গে প্রতারণা করেছে তৃণমূল।”তিনি আরও বলেন, “বাংলায় ৫০ লক্ষের থেকে বেশি কৃষকদের জন্য আট হাজার কোটি টাকা দিয়েছে। কিন্তু, তৃণমূল সরকার সেই টাকা কৃষকদের হাতে পৌঁছাতে দিচ্ছে না। তৃণমূলের নেতারা প্রকল্পের টাকা নিয়ে নেয়। কেন্দ্রের সমস্ত প্রকল্প ভেস্তে দেওয়ার চেষ্টা করছে। আয়ুষ্মান প্রকল্পকেও আটকে দিয়েছে। মালদার আম চাষিদের জন্য অনেক পরিকল্পনা করা হচ্ছে। কিন্তু তৃণমূল সেখানেও কাটমানি চাইবে।”

কংগ্রেস-তৃণমূল জোট নিয়ে কটাক্ষ মোদির

মোদি (Narendra Modi) বলেন, কংগ্রেস পুরো দেশে মহিলাদের মঙ্গলসূত্র এবং আদিবাসীদের গয়নার হিসাব করবে। কংগ্রেস একটা এক্সরে মেশিন নিয়ে এসেছে। মানুষের সম্পত্তি বাজেয়াপ্ত করে নেবে। সেই সম্পত্তি নিজেদের ভোট ব্যাঙ্কগুলিকে দেবে। আপনাদের কষ্টার্জিত টাকা অন্যদের হাতে চলে যাবে। তৃণমূল কিন্তু এর বিপক্ষে কোনও কথা  বলছে না। সমর্থন করছে। তুষ্ঠীকরণের প্রতিযোগিতা চলছে ওদের মধ্যে। তৃণমূল বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীদের নিয়ে আসছে। কংগ্রেস এবং তৃণমূলের জোট রয়েছে। তুষ্টীকরণের জন্য এই দুই দল যা খুশি করতে পারে। মালদহে মন্তব্য করলেন প্রধানমন্ত্রী মোদী। তিনি আরও বলেন, "তুষ্টীকরণের জন্য তৃণমূল এবং কংগ্রেস সিএএ বিরোধিতা করছে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

Narendra Modi

Malda

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর