img

Follow us on

Tuesday, May 21, 2024

Dilip Ghosh: "মহিলাদেরকে অসম্মানজনক কাজে লাগিয়ে বাংলায় ক্ষমতায় থাকার চেষ্টা করছে তৃণমূল", তোপ দিলীপের

Trinamool Congress: রাজ্যপাল ইস্যুতে তৃণমূলকে তুলোধনা করলেন দিলীপ ঘোষ

img

দিলীপ ঘোষ (সংগৃহীত ছবি)

  2024-05-06 12:16:02

মাধ্যম নিউজ ডেস্ক: "মহিলাদেরকে অসম্মানজনক কাজে লাগিয়ে বাংলায় ক্ষমতায় থাকার চেষ্টা করছে তৃণমূল।" সোমবার সকালে কাঁকসার গোপালপুর এলাকায় প্রাতঃভ্রমণ ও চা চক্রে যোগ দিয়ে পশ্চিমবঙ্গের রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ নিয়ে এমনই মন্তব্য করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মূলত, ভোটের আবহে সন্দেশখালি, নিয়োগ দুর্নীতিতে অনেকটাই ব্যাকফুটে তৃণমূল। তাই, এই ধরনের ইস্যু তৈরি করে ভোটে ঘুরে দাঁড়াতে চাইছে। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

মহিলাদের দিয়ে অসম্মানজনক কাজে করিয়ে ক্ষমতায় থাকতে চাইছে তৃণমূল (Dilip Ghosh)

এদিন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh) রাজ্যপালের হয়ে সওয়াল করলেন। শুধু পাশে দাঁড়ানো নয়, এই ইস্যুতে কার্যত তৃণমূলকে তুলোধনা করলেন। তিনি বলেন, রাজ্যপাল একজন শিক্ষিত মানুষ। তিনি যেহেতু তৃণমূলের বশ্যতা স্বীকার করেনি তাই তাঁর বিরুদ্ধে নানান অভিযোগ তোলার পাশাপাশি কখনো তাকে কালো পতাকা দেখানো এবং নানাভাবে অসম্মান করার কাজ করছে। এখন আবার মহিলাদের দিয়ে অসম্মানজনক কাজে লাগিয়ে বাংলায় ক্ষমতায় থাকতে চাইছে তৃণমূল। সমাজ এর জবাব দেবে। শুধুমাত্র ক্ষমতা এবং টাকার জন্য তৃণমূল এই ধরনের কাজ করছে। তিনি বলেন, বর্তমানে তৃণমূল এতটাই বদনাম হয়ে গিয়েছে যে কোথাও কোনও পোস্টারে তৃণমূল লেখা থাকছে না, শুধুমাত্র জোড়া ফুল চিহ্ন দেওয়া হচ্ছে পোস্টারে। কারণ, তৃণমূল শব্দ তাই বদনাম হয়ে গিয়েছে।

আরও পড়ুন: অভিষেকের সভার দিনই বোমা বিস্ফোরণে মৃত্যু কিশোরের, উড়ল হাত, শোরগোল

সন্দেশখালি ইস্যু নিয়ে মুখ খুললেন দিলীপ

সন্দেশখালি প্রসঙ্গে তিনি (Dilip Ghosh) বলেন, সন্দেশখালিতে যে ঘটনা ঘটেছে সেটা একজন দুজন মহিলার সঙ্গে নয় অনেক মহিলাকে অসম্মান করা হয়েছে, যার কারণে হাজার হাজার মহিলা রাস্তায় ঝাঁটা নিয়ে প্রতিবাদ করেছেন। আর এই সন্দেশখালিতে ইস্যুতে তৃণমূল কোণঠাসা হয়ে পড়েছে। মানুষ আর ওদের চাইছে না। আর সন্দেশখালিতে বিজেপি নেতার ভাইরাল ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, সত্য উদঘাটন হবে। মানুষ সবই দেখতে পাবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

Dilip Ghosh

West Bengal

bangla news

Bengali news

Sandeshkhali

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর