img

Follow us on

Monday, May 06, 2024

Lok Sabha Election 2024: ৫০টিরও বেশি বুথে পুনরায় ভোট করতে কমিশনে অভিযোগ জানালেন রাজু বিস্তা

lok sabha election Phase 2: "চোপড়ায় তৃণমূলের গুন্ডারা প্রকাশ্যে বন্দুক নিয়ে ঘুরছে", বিস্ফোরক রাজু বিস্তা

img

বিজেপি রাজু বিস্তা (সংগৃহীত ছবি)

  2024-04-26 15:52:00

মাধ্যম নিউজ ডেস্ক: কেন্দ্রীয় বাহিনীকে ঠুঁটো জগন্নাথ করে পুলিশ নিয়ে চোপড়ার সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। শুক্রবার দ্বিতীয় দফার ভোট শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই এমনই অভিযোগ করলেন দার্জিলিং (Darjeeling) কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বিস্তা। চোপড়া উত্তর দিনাজপুর জেলা হলেও লোকসভার নিরিখে এই বিধানসভা দার্জিলিং কেন্দ্রের মধ্যে পড়ে। এদিন তিনি বলেন, "চোপড়ায় ভোট (Lok Sabha Election 2024) হচ্ছে না। তৃণমূলের সন্ত্রাস চালাচ্ছে। তাই, চোপড়া সহ দার্জিলিং লোকসভা আসনে ৫০ টিরও বেশি বুথে পুনরায় ভোট করার দাবি জানিয়েছি নির্বাচন কমিশনের কাছে।"

চোপড়ায় তৃণমূলের গুন্ডারা প্রকাশ্যে বন্দুক নিয়ে ঘুরছে (Lok Sabha Election 2024)

শুক্রবার লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটে (Lok Sabha Election 2024) দার্জিলিং আসনেও ভোট চলছে। উত্তর দিনাজপুর জেলার চোপড়া এই কেন্দ্রের অন্তর্গত। এদিন সকাল থেকে বুথে বুথে ঘুরছেন রাজু বিস্তা। শিলিগুড়িতে একটি বুথ পরিদর্শনের পর রাজু বিস্তা বলেন, চোপড়ায় তৃণমূলের গুন্ডারা প্রকাশ্যে বন্দুক নিয়ে ঘুরছে। ভোটারদের বুথে যেতে দিচ্ছে না। কেন্দ্রীয় বাহিনীকে ঠুঁটো জগন্নাথ করে পুলিশকে সঙ্গে নিয়ে চোপড়ায় গণতন্ত্রকে হত্যা করছে তৃণমূল। এখানে মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন না। চোপড়ার সঙ্গে পাহাড়েরও কয়েকটি বুথে বিজেপির এজেন্টদের বসতে দেওয়া হয়নি। এরকম ৫০ টিরও বেশি বুথে ভোট হচ্ছে না। তাই, ওই সব বুথে পুনরায় ভোট করার দাবি জানিয়েছি নির্বাচন কমিশনকে।

আরও পড়ুন: "তৃণমূল যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে", চাকরি বাতিল ইস্যুতে তোপ মোদির

সকাল থেকেই বিতর্ক চোপড়ায়

এদিন ভোট (Lok Sabha Election 2024) শুরু হতেই চোপড়া বিতর্কে জড়িয়ে পরে। চোপড়ার একটি বুথে ভোটাররা কোথায় ভোট দিচ্ছেন তার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার খবর ছড়িয়ে পড়ে। অভিযোগ, ইভিএমের পিছনে ক্যামেরা রাখা আছে। ভোটার কোথায় ভোট দিচ্ছেন সেই ছবি ক্যামেরায় ধরা পড়ছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিজেপির অভিযোগ, ভোটারদের প্রভাবিত করতে তৃণমূল এই কাজ করেছে। রাজু বিস্তা বলেন, তৃণমূল নেতা হামিদুর রহমান নিজে বড়লোক হওয়ার জন্য গরিব মুসলিমদের এভাবে ভোটাধিকার কেড়ে নিচ্ছেন।

 শিলিগুড়ির মেয়রকে হুঁশিয়ারি বিজেপি প্রার্থীর

বৃহস্পতিবার রাত পর্যন্ত বিজেপি ভোটারদের মধ্যে টাকা বিলি করেছে বলে শিলিগুড়ির মেয়র তথা তৃণমূল নেতা গৌতম দেব এই অভিযোগ করেছেন। এদিন এই প্রসঙ্গে রাজু বিস্তা বলেন, তৃণমূল পরাজয় নিশ্চিত বুঝেই বিজেপির বিরুদ্ধে এই ধরনের ভিত্তিহীন অভিযোগ করছে। গোর্খারা তাদের নিজস্ব টাকা নিয়ে যাওয়ার পথে তৃণমূল পুলিশ দিয়ে চক্রান্ত করে সেই টাকা আটকে নানান রকমের গল্প বানাচ্ছে। গৌতমদা'কে  বলব, কাচের ঘরে বসে ঢিল ছুঁড়বেন না।  আপনি এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন, না হলে আমিও মুখ খুলব আপনার বিরুদ্ধে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

india news

Madhyom

West Bengal

election news

national news

bangla news

Bengali news

Election Commission of India

Lok Sabha Election 2024

news in bengali

Elections 2024

lok sabha phase 2 polling

lok sabha 2nd phase voting

lok sabha election Phase 2


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর