img

Follow us on

Wednesday, May 08, 2024

Suvendu Adhikari: "তৃণমূলকে জঙ্গি সংগঠন ঘোষণা করতে হবে", বিস্ফোরক শুভেন্দু

Sandeshkhali: সন্দেশখালি ইস্যুতে মমতাকে তুলোধনা করলেন শুভেন্দু

img

শুভেন্দু অধিকারী (সংগৃহীত ছবি)

  2024-04-27 11:11:50

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের আবহের মধ্যেই সন্দেশখালিতে বিপুল পরিমাণ অস্ত্রভাণ্ডার উদ্ধার হওয়ার ঘটনায় তাজ্জব রাজ্যবাসী। রাজ্যজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। আর তৃণমূল নেতা শেখ শাহজাহানের ঘনিষ্ঠের বাড়িতে উদ্ধার হওয়ার ঘটনায় শাসক দলের যোগ আরও সুস্পষ্ট হয়েছে। এবার সন্দেশখালির সরবেড়িয়ায় বিপুল অস্ত্র উদ্ধারের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির পাশাপাশি বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

তৃণমূলকে জঙ্গি সংগঠন ঘোষণার দাবি (Suvendu Adhikari)

শুক্রবার সন্ধ্যায় মেদিনীপুরে দলীয় প্রার্থী অগ্নিমিত্রা পলের সমর্থনে জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি দাবি করছি। মমতা ৫৪ দিন ধরে শাহজাহানকে রেখেছিলেন। বসিরহাটের পুলিশ সুপার মেহেদি হাসান, এডিজি সুপ্রতীম সরকার এবং এসডিপিও-র গ্রেফতারি দাবি করছি। এই দেশবিরোধী শক্তির সমস্ত অস্ত্র বিদেশি। আরডিএক্সের মতো বিস্ফোরক, যেটা ভয়ঙ্কর কাজে ব্যবহৃত হয়, হিজবুল মুজাহিদিন ও  আইএসআই- এর মতো জঙ্গিরা ব্যবহার করে। তৃণমূল কংগ্রেসকে নিষিদ্ধ ঘোষণা করে জঙ্গি সংগঠন বলে ঘোষণার দাবি করছি। তৃণমূল কংগ্রেসের সঙ্গে সিমি বা পিএফআইয়ের কোনও তফাৎ নেই। আজকে প্রমাণ হয়ে গিয়েছে। এই রাজ্য জতুগৃহ। দত্তপুকুর, এগরার খাদিকুলে বিস্ফোরণে ট্রেলর দেখেছিলেন, আজ সন্দেশখালিতে গোটা সিনেমাটা দেখা গেল। মমতা বন্দ্যোপাধ্যায় এর জন্য একা দায়ী। মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে তৃণমূল কংগ্রেসকে জঙ্গি সংগঠন ঘোষণা করার দাবি জানাচ্ছি।"

আরও পড়ুন: ভোট মিটতেই রক্তাক্ত মণিপুর! পুলিশ ফাঁড়িতে কুকি জঙ্গিদের হানা, হত দুই জওয়ান

পুলিশ গাড়়ি গিয়ে তৃণমূল অস্ত্র পাচার করছে!

শুভেন্দু (Suvendu Adhikari) এদিন বলেন, পুলিশ সামনে পিছনে গাড়ি দিয়ে তৃণমূলের অস্ত্র, তৃণমূলের টাকা পাচার করে। বৃহস্পতিবারই পুরুলিয়ার পুলিশ সুপারের কাছে ২ কোটি টাকা এসেছে জঙ্গলমহলে খরচ করার জন্য। পুলিশ আর তৃণমূলের মধ্যে কোনও ফারাক নেই। প্রসঙ্গত, শুক্রবার সরবেড়িয়ায় শাহজাহান ঘনিষ্ঠ তৃণমূল নেতা আবু তায়েব মোল্লার বাড়িতে তল্লাশি চালিয়ে ১২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সিবিআই।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Madhyom

Suvendu Adhikari

West Bengal

bangla news

Bengali news

midnapore

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর