img

Follow us on

Monday, May 13, 2024

Stadium in Ladakh: ভারতের উচ্চতম ফুটবল ময়দান নিয়ে ট্যুইট মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যানের! কোথায় জানেন?

খেলো ইন্ডিয়া প্রকল্পে গড়ে উঠছে এই স্টেডিয়াম

img

লাদাখের ফুটবল মাঠ

  2023-04-24 23:10:31

মাধ্যম নিউজ ডেস্ক: শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার ট্যুইটার হ্যান্ডেল খুবই জনপ্রিয়। সমাজ সচেতনা হোক বা আকর্ষণীয় নতুন কিছু সৃজনশীলতা! কোনও কিছুই বাদ দেন না মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান। বর্তমানে তাঁর ট্যুইটারে ফলোয়ার সংখ্যা কোটি ছাড়িয়েছে। সম্প্রতি তাঁর ট্যুইটের বিষয়, নির্মীয়মান একটি ফুটবল মাঠ (Stadium in Ladakh)। তাঁর ট্যুইটে দেখা গেল লাদাখের ওই স্টেডিয়ামের (Stadium in Ladakh) একাধিক আকর্ষণীয় ছবি।

শুধু তাই নয় টিভির সামনে বসে ক্রিকেট ম্যাচ দেখার চেয়ে লাদাখের ওই ফুটবল মাঠে (Stadium in Ladakh) বসে তিনি যে ফুটবল ম্যাচ দেখতে উদগ্রীব সেকথাও উল্লেখ করলেন শিল্পপতি। জানা গিয়েছে, লাদাখের ওই স্টেডিয়াম গড়ে উঠেছে ১১ হাজার ফুট উচ্চতায়। দর্শকাসন থাকছে ৩০ হাজার। ইতিমধ্যে এই ময়দান বিশ্বের প্রথম দশটি উচ্চতম স্টেডিয়ামের (Stadium in Ladakh) মধ্যে জায়গা করে নিয়েছে। দেশের মাটিতে এটাই হতে চলেছে সব থেকে উচ্চতম স্টেডিয়াম।

খেলো ইন্ডিয়া প্রকল্পে গড়ে উঠছে এই স্টেডিয়াম (Stadium in Ladakh)

প্রসঙ্গত, স্টেডিয়ামখানি (Stadium in Ladakh) তৈরি হচ্ছে মোদি সরকারের খেলো ইন্ডিয়া প্রকল্পের আওতায়। এই প্রকল্প মোদি সরকারের এক বিশেষ উদ্যোগ।

যেখানে দেশের প্রত্যন্ত প্রান্ত থেকে প্রতিভাদের খুঁজে বের করা হবে। এই প্রকল্পের বিষয়ে প্রধানমন্ত্রী মোদি একাধিকবার তাঁর ভাষণে বলেছেন, এর দ্বারা একদিকে যেমন নতুন প্রতিভাদের তুলে আনা সম্ভব তেমনি পর্যটন শিল্পেও জোয়ার আনবে এই প্রকল্প। এর মাধ্যমে কর্মসংস্থানেরও সুযোগও তৈরি হবে দেশের তরুণ প্রজন্মের সামনে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ। 

 

Tags:

Ladakh

Football


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর