img

Follow us on

Saturday, Apr 20, 2024

Delhi Capitals: ফের বাইশ গজে, দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পদে ফিরলেন ঋষভ পন্থ

Rishabh Pant: ১৪ মাস পর ক্রিজে! পন্থেই আস্থা, আইপিএলে দিল্লির অধিনায়ক ঋষভই

img

দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে ঋষভ পন্থ ও রিকি পন্টিং।

  2024-03-20 12:55:08

মাধ্যম নিউজ ডেস্ক: গাড়ি দুর্ঘটনার পর ১৪ মাসের দীর্ঘ লড়াই শেষে ক্রিজে ফিরছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। প্রায় বছর দেড়েক গাড়ি দুর্ঘটনার কারণে মাঠের বাইরে ছিলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। কিন্তু আইপিএল (IPL 2024) শুরুর আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ফিটনেস সার্টিফিকেট পেয়ে গিয়েছেন তিনি। বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরই সরকারিভাবে পন্থকে দলের অধিনায়ক ঘোষণা করেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।  

পন্থেই আস্থা দিল্লির

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্রিকেট প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই জানিয়েছিলেন, পন্থ (Rishabh Pant) ফিরলে তিনিই হবে অধিনায়ক। আর সেটাই হল। মঙ্গলবার রাতে ঋষভকে দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করে দিল দিল্লি ম্যানেজমেন্ট। দলের সহ কর্ণধার পার্থ জিন্দাল বলেন, ‘আমরা ঋষভ পন্থকে আনন্দের সঙ্গে আমাদের অধিনায়ক হিসেবে স্বাগত জানাচ্ছি। ভয়ডরহীনভাবে ও সবসময় ক্রিকেট খেলেছে এবং এটা ও সুস্থ হওয়ার লড়াইয়েও দেখিয়েছে। ও দলের সঙ্গে ম্যাচ খেলতে হেঁটে আসছে এটা দেখার জন্য আমি অপেক্ষায় আছি।’ দিল্লির অপর কর্ণধার কিরণ কুমার গ্র্যান্ডিও একই কথা বলেন। তিনি বলেন, ‘নিজের জীবনের অন্যতম চ্যালেঞ্জিং সময়ে ঋষভ দুর্দান্ত লড়াই করেছে। আমার কোনও দ্বিধা নেই যে ওর কামব্যাকের ফলে ওর সতীর্থরা মানসিক দিক থেকে চাঙ্গা থাকবে এবং নতুন মরশুমের দিকে তাকিয়ে থাকবে। অধিনায়ক ঋষভ পন্থ তোমাকে আমাদের শুভেচ্ছা।’

পন্থের প্রত্যাবর্তন

২০২২ সালের ডিসেম্বর মাসে গাড়ি চালিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার শিকার হন পন্থ (Rishabh Pant)। ১৪ মাস তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে পারেননি। তবে আইপিএলের (IPL 2024) মাধ্যমেই তিনি ক্রিকেটে প্রত্য়াবর্তন ঘটাতে চলেছেন। বিশাখাপত্তনমে জোরকদমে দিল্লির হয়ে অনুশীলন সারার পাশাপাশি পন্থ কিন্তু সতীর্থ, কোচ পন্টিংয়ের সঙ্গে বেশ খোশমেজাজে আড্ডাও দেন। ২৩ মার্চ পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের মরশুম শুরু করছে দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচেই পন্থের প্রত্যাবর্তন ঘটতে চলেছে। লোকসভা নির্বাচনের জন্য আইপিএল-এর প্রথম পর্বে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) অবশ্য দিল্লিতে ম্যাচ খেলতে পারবে না। 

আরও পড়ুন: রাত থেকেই ভিজছে শহর, আগামী তিন দিন বৃষ্টির পূর্বাভাস রাজ্যের উত্তর থেকে দক্ষিণে

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Delhi Capitals

Rishabh Pant

bangla news

IPL 2024

Delhi Capitals Captain


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর