img

Follow us on

Monday, Apr 29, 2024

Mohammed Shami: কেমন আছেন, কবে ফিরবেন মাঠে? শামির বিকল্প কি খুঁজছে বিসিসিআই?

IPL 2024: শামির বদলি খোঁজা শুরু, আইপিএল থেকে বাদ, চোট নিয়ে মুখ খুললেন বাংলার পেসার

img

চোট সম্পর্কে খবর দিলেন শামি।

  2024-03-14 16:00:28

মাধ্যম নিউজ ডেস্ক: গোড়ালিতে সার্জিকাল টেপ, বিছানার পাশে রাখা রয়েছে ক্রাচ! সোশ্যাল সাইটে নিজের ছবি পোস্ট করলেন ভারতের তারকা পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। বিষণ্ণ মুখে শামি জানালেন চোটের জন্য অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি সুস্থ আছেন। তবে চোট সারাতে সময় লাগবে। 

কেমন আছেন শামি

আগেই জানা গিয়েছিল যে, মহম্মদ শামির (Mohammed Shami) পক্ষে আসন্ন আইপিএল (IPL 2024) খেলা সম্ভব হবে না। বিসিসিআই সেই জল্পনায় সিলমোহর দিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানিয়েছে, 'চলতি বছর, গত ২৬ ফেব্রুয়ারি ফাস্ট বোলার মহম্মদ শামির অস্ত্রোপচার হয়। ডান পায়ের গোড়ালিতে সমস্য়া হয়েছিল ওঁর। বিসিসিআইয়ের মেডিক্য়াল টিমের পর্যবেক্ষণে রয়েছেন শামি। আসন্ন আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তিনি।'

এবার শামি সোশ্যাল সাইটে তাঁর কয়েকটি ছবি পোস্ট করে অস্ত্রোপচার পরবর্তী সময়ের আপডেট দিয়েছেন। দেখা যাচ্ছে শামির গোড়ালি মুড়েছে সার্জিকাল টেপ। স্পষ্ট বোঝা যাচ্ছে সেলাইয়ের দাগ। তিনি বসে আছেন বিছানায়। যার এক পাশে রয়েছে ক্রাচ! শামির (Mohammed Shami) মুখ বিষণ্ণ। তিনি ১ কোটি ৩৬ লক্ষ ফলোয়ার্সের উদ্দেশে লেখেন, 'সবাইকে হ্য়ালো, আমার আরোগ্য সংক্রান্ত আপডেট দিতে চাই আপনাদের। ১৫ দিন হয়ে গেল আমার অস্ত্রোপচারের, সদ্য়ই আমার সেলাই কাটা হয়েছে। আমি যেভাবে এগিয়ে যাচ্ছি, তার জন্য় আমি কৃতজ্ঞ। আমি এগিয়ে যাচ্ছি। আমার নিরাময় যাত্রার পরের পর্যায়ের অপেক্ষায় আছি।' শামির এই পোস্টটি শেয়ার করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছে ভারতীয় বোর্ড।

আরও পড়ুুন: “রাজ্যের ক্ষমতা নেই আটকানোর, রাজনীতি করবেন না”, সিএএ নিয়ে মমতাকে ‘শাহি’ তোপ

শামির বিকল্প

অস্ট্রেলিয়ার মাটিতে টানা তিনটি সিরিজ জয়ের স্বপ্ন দেখছে ভারত। চলতি বছরের শেষে অস্ট্রেলিয়ায় পাঁচ টেস্টের সিরিজ খেলতে যাবে ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার জন্য এই সিরিজ গুরুত্বপূর্ণ। সে কথা ভেবেই মহম্মদ শামির বিকল্প পেসার খোঁজার রাস্তা শুরু করে দিয়েছে বোর্ড। জোরে বোলিংয়ের জন্য উমরান মালিকের সঙ্গে চুক্তি করা তারই একটা ধাপ বলে মনে করছে ক্রিকেট মহল। অস্ট্রেলিয়ার মাটিতে জোরে বোলিং কাজে লাগবে। অস্ত্রোপচারের পর শামি কতটা সুস্থ থাকবেন তা নিয়ে অনেকেরই সন্দেহ রয়েছে। তাই উমরানকে বিকল্প হিসাবে তৈরি করা হচ্ছে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Mohammed Shami

Madhyom

BCCI

Umran Malik

bangla news

India vs Australia

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর