img

Follow us on

Monday, Apr 29, 2024

Mohun Bagan: ভার্চুয়াল ফাইনাল! লিগ শিল্ডের লড়াইয়ে মোহনবাগান-মুম্বই ম্যাচের টিকিটের হাহাকার

ISL 2023-24: যুবভারতীতে টিকিটের দাম কমাল মোহনবাগান, মুম্বই ম্যাচের ৬০ হাজার টিকিট 

img

লিগ শিল্ড জয়ই পাখির চোখ মোহনবাগানের।

  2024-04-13 11:36:39

মাধ্যম নিউজ ডেস্ক: লিগ শিল্ডের লড়াইয়ে ঘরের মাঠে মুম্বইয়ের মুখোমুখি হচ্ছে  মোহনবাগান (Mohun Bagan)। নববর্ষের পরদিনই যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বইয়ের বিরুদ্ধে আইএসএলের (ISL 2023-24) শিল্ড নির্ধারণী ম্যাচে নামছে সবুজ-মেরুন। যুবভারতীতে দর্শক সংখ্যা বাড়িয়ে নিজেদের পালে হাওয়া লাগাতে চাইছে মোহনবাগান কর্তৃপক্ষ। টিকিটের চাহিদাও তুঙ্গে। প্রিয় দলকে মাঠে থেকে সমর্থন জানাতে মরিয়া অনুরাগীরা।

কত টিকিট, কী দাম

সমর্থকদের জন্য বড়সড় সিদ্ধান্ত নিয়েছে মোহনবাগান (Mohun Bagan) ম্যানেজমেন্ট। ডার্বির মতো মুম্বই ম্যাচেও ৬০ হাজার টিকিট ছাপাচ্ছে মোহনবাগান। ৬০ হাজার টিকিটের মধ্যে ইতিমধ্যেই ২২ হাজার বিক্রি হয়ে গিয়েছে বলে দাবি মোহনবাগানের। উপচে পড়া জনতার সমর্থন নিয়েই মুম্বই বধ করতে চায় সবুজ-মেরুন। টিকিটের ন্যুনতম দাম রাখা হয়েছে ৫০ টাকা আর ১০০ টাকা। অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাওয়া যাবে টিকিট। শনিবার থেকে মোহনবাগান মাঠ আর যুবভারতী ক্রীড়াঙ্গনে পাওয়া যাবে অফলাইন টিকিট। সকাল সাড়ে ১০টা থেকে সন্ধে সাড়ে ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। রবিবার ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচ থাকায় ওদিন মোহনবাগান মাঠে সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

প্রস্তুতি শুরু মোহনবাগানের

মোহনবাগানের (Mohun Bagan) লিগ-শিল্ড (ISL 2023-24) জয়ের স্বপ্ন দু’বছর আগে ভেঙে গিয়েছিল জামশেদপুর এফসি-র কাছে হেরে। এ বার দিমিত্রিদের স্বপ্নপূরণের মাঝখানে রয়েছে মুম্বই। পয়েন্ট টেবলের শীর্ষ স্থানে শেষ করা দল আইএসএলে শিল্ড চ্যাম্পিয়ন হয়। ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে মুম্বই। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা মোহনবাগানের সংগ্রহে ৪৫ পয়েন্ট। প্রথমবার শিল্ড চ্যাম্পিয়ন হতে হলে সোমবার মুম্বইকে হারাতেই হবে জনি কাউকো-দের। বৃহস্পতিবার সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি-কে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে চূর্ণ করলেও সতর্ক আন্তোনিয়ো লোপেস হাবাসের সহকারী ম্যানুয়েল কাসকালানা। শেষ পাঁচটি ম্যাচে জয়ী মুম্বইকেই এগিয়ে রাখছেন তিনি। বলেছেন, ‘‘মুম্বইয়ের তুলনায় আমরাই বেশি চাপে থাকব। কারণ, আমাদের জেতা ছাড়া সামনে আর কোনও রাস্তা নেই। মুম্বই ড্র করলেই লিগ-শিল্ড জিতবে।’’ বেঙ্গালুরু থেকে শুক্রবারই কলকাতায় ফিরেছে মোহনবাগান। আজ, শনিবার থেকে মনবীর-রা প্রস্তুতি শুরু করবেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Football

Mohun Bagan

tickets

MOHUN BAGAN CLUB

ISL 2023-24

Football Fans


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর