img

Follow us on

Monday, Apr 29, 2024

IPL 2024: অভিষেকের ঝোড়ো ইনিংস! সহজ জয় হায়দরাবাদের, টানা দুটি ম্যাচে হার চেন্নাইয়ের

CSK vs SRH: হায়দরাবাদের কাছে হার চেন্নাইয়ের, দুরন্ত দুবে কে দেখে কী বললেন যুবরাজ?

img

শিবম দুবে ও অভিষেক শর্মার ঝোড়ো ইনিংস।

  2024-04-06 10:43:01

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএল (IPL 2024) পর পর দু’টি ম্যাচে হেরে গেল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। টসে জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই তোলে ১৬৫ রান। ১১ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। যে পিচ থেকে বোলাররা ১০০ শতাংশ সাহায্য পেয়েছে সেখানে ১২ বলে ৩৭ রান করে অফ দ্য ম্যাচ হয়েছেন অভিষেক শর্মা।   

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শিবম!

এদিন টসে জিতে ঋতুরাজদের ব্যাটিং করতে পাঠিয়েছিলেন হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স। সেই সিদ্ধান্ত সঠিক ছিল। দলের ২৫ রানের মাথায় চেন্নাই প্রথম উইকেট হারায়। ৯ বলে ১২ রান করে চতুর্থ ওভারে ভুবনেশ্বর কুমারের বলে আউট হন রাচিন রবীন্দ্র। অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ও ২১ বলে ২৬ রান করে আউট হয়ে যান। দুই ওপেনারকে হারানোর পর এক দিক ধরে রেখেছিলেন অজিঙ্ক রাহানে। উল্টো দিকে বড় শট খেলতে শুরু করেন শিবম দুবে। শুক্রবার চারটি ছক্কা মারেন শিবম। তাঁর ছক্কা দেখে উচ্ছ্বসিত ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং। তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখার দাবিও তোলেন যুবি। তিনি বলেন, “এত সহজ ভাবে শিবম শটগুলো মারছে দেখে ভাল লাগছে। আমার মনে হয় ওকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা উচিত। যে কোনও সময় খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে ও। সেই ক্ষমতা ওর আছে।” শুক্রবার কামিন্সের দেওয়া মন্থর বাউন্সার বুঝতে পারেননি শিবম। অর্ধশতরান থেকে ৫ রান দূরে ক্যাচ তুলে দেন ভুবনেশ্বর কুমারের হাতে। এরপর চেন্নাইয়ের হয়ে কেউ দাগ কাটতে পারেনি।

১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স ঝোড়ো সূচনা করে। ১২ বলে ৩৭ রান করে আউট হন অভিষেক শর্মা। তাঁকে আউট করেন দীপক চাহার। ট্র্যাভিস হেড ২৪ বলে ৩১ রান করেন। একটা সময়ে ৯.৪ ওভারে ১০৬ রানে ২ উইকেট হারিয়েছিল হায়দরাবাদের। তখনই তাদের জয় স্পষ্ট হয়ে যায়। এরপরে মার্কমার ৩৬ বলে ৫০ রান করেন। হেনরি ক্লাসেন এবং নীতীশ রেড্ডি জয়ের বাকি কাজটা করে দেন। পরাজয়ের কারণ হিসেবে চেন্নাই অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় বলেন, ‘পিচ ধীরগতির ছিল। ব্যাক এন্ডে ওরা খুব ভালো বোলিং করেছে। শেষ পাঁচ ওভারে আমরা তেমন কিছু করতে পারিনি। আমাদের বোলিংও খুব একটা ভালো হয়নি।’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

IPL

Sunrisers Hyderabad

Madhyom

Cricket

bangla news

Chennai Super Kings

CSK

SRH

Abhishek Sharma

IPL 2024

Sunrisers Hyderabad Vs Chennai Super Kings


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর