img

Follow us on

Thursday, May 02, 2024

GT vs PBKS: নায়ক শশাঙ্ক! টানটান ম্যাচে শেষ ওভারে জয় পাঞ্জাবের, শুভমনের দাপুট ব্যাটেও হার গুজরাটের

IPL 2024: আইপিএলের নয়া বিস্ময়! শশাঙ্কের নির্ভীক ব্যাটে গুজরাটকে তিন উইকেটে  হারাল পাঞ্জাব

img

অর্ধশতরানের পর শুভমন গিল ও শশাঙ্ক সিং।

  2024-04-05 10:08:44

মাধ্যম নিউজ ডেস্ক: ম্যাচের ফলের জন্য অপেক্ষা করতে হল শেষ বল পর্যন্ত। হাড্ডাহাড্ডি ম্যাচে পঞ্জাব কিংসের কাছে তিন উইকেটে  হারল গুজরাট টাইটান্স। খেলার ৩০ ওভার পর্যন্ত মনে হয়েছিল হাসতে হাসতে ম্যাচ জিতবে গুজরাট। কিন্তু শেষ ১০ ওভারে বদলে গেল ছবি। গুজরাটের বিরুদ্ধে ২০০ রান তাড়া করতে নেমে যেখানে শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টোরা ব্যর্থ হলেন সেখানেই নায়ক হয়ে উঠলেন শশাঙ্ক সিং। 

দুরন্ত শুভমন

এদিন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন শিখর ধাওয়ান। কিন্তু তাঁর সিদ্ধান্ত খুব একটা কাজে লাগেনি। শুভমানের চওড়া ব্যাটের উপর ভর করে বড় রান করে গুজরাট। ওপেন করতে নেমে শেষ পর্যন্ত টিকে থাকেন তিনি। । শুভমান গিল এক এক করে পার্টনারশিপ করে কেন উইলিয়ামসন, সাই সুদর্শনের সঙ্গে। প্রত্যেকের সঙ্গে রান পান তিনি। কেন উইলিয়ামসন করেন ২৬ রান। সাই সুদর্শন করেন ৩৩ রান। শেষে তাঁর সঙ্গে পার্টনারশিপ তৈরি করলেন রাহুল তেওটিয়া।  ৮ বলে ২৩ রান করলেন রাহুল তেওটিয়া ও গিল করলেন ৮৯ রান। এদিন ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে গুজরাট ১৯৯ রান তোলে। 

নায়ক শশাঙ্ক

রান তাড়া করতে নেমে পেরথমেই শিখর ধাওয়ানের উইকেট হারায় পাঞ্জাব।  ১ রানে ফেরেন শিখর। উমেশ যাদব বোল্ড আউট করেন গব্বরকে। এরপর দ্বিতীয় উইকেটে বেয়ারস্টো ও প্রভসিমরন মিলে তোলেন ৩৫ রান। ইনিংসের মাঝপথে ৪ উইকেট হারিয়ে ফেলে পঞ্জাব। স্যাম কারান মাত্র ৫ রান করেন। পঞ্চম উইকেটে এরপর সিকান্দার রাজার সঙ্গে জুটি বাঁধেন শশাঙ্ক সিং। এই জুটিতে ওঠে ৪১ রান। রাজা (১৫) ফিরলে এরপর জীতেশ শর্মার সঙ্গে জুটিতে ৩৯ রান তোলেন শশাঙ্ক। এক আলাদা মেজাজে ব্যাটিং করছিলেন শশাঙ্ক।

শেষ চার ওভারে জিততে দরকার ছিল ৪৭ রান। শশাঙ্ক ২৫ বলে অর্ধশতরান করেন। তাঁকে সঙ্গ দেন ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামা আশুতোষ শর্মা। শেষ ১২ বলে জিততে দরকার ছিল ২৫ রান। অবশেষে ১ বল বাকি থাকতেই ৩ উইকেটে ম্যাচ জিতে হাসিমুখে মাঠ ছাড়ে প্রীতি জিন্টার দল। নায়ক হয়ে ওঠেন শশাঙ্ক। এই শশাঙ্ককেই নাকি নিলাম টেবিলে "ভুল করে" কিনে ফেলেছিলেন প্রীতি!

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Gujarat titans

Madhyom

bangla news

Punjab Kings

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর