img

Follow us on

Monday, Apr 29, 2024

IPL 2024: ওয়াংখেড়েতে ধোনি ধামাকা! লাগাতার ৩ ছক্কা, স্ট্রাইক রেট ৫০০

রবিবারই আইপিএল-এ ৫০২ ছক্কার মালিক হলেন রোহিত...

img

রবিবারের ম্যাচে রোহিত শর্মা ও ধোনি (সংগৃহীত ছবি)

  2024-04-15 15:59:59

মাধ্যম নিউজ ডেস্ক: মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচে (IPL 2024) ফের একবার দেখা গেল ধোনি ধামাকা। ৪২ বছর বয়সী মহেন্দ্র সিং ধোনি মাত্র চারটি বলই খেলার সুযোগ পেয়েছিলেন এবং তারই মধ্যে দুরমুশ করলেন হার্দিক পান্ডিয়াকে। হার্দিক পান্ডিয়ার তিন বলে লাগাতার তিনটি ছক্কা হাঁকান ধোনি। ম্যাচে জয়ও পায় চেন্নাই সুপার কিংস। আইপিএলে বিশেষ রেকর্ডও তৈরি হয়ে গেল তাঁর (ধোনির)। টুর্নামেন্টের প্রথম কোন ব্যাটার এই নজির গড়লেন। ছক্কার হ্যাটট্রিক। এর পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্সের রোহিত শর্মাও শতরান করেন টানটান উত্তেজনার উপভোগ্য এই ম্যাচে। গোটা ম্যাচ দেখে নিশ্চিতভাবে পয়সা উসুল হল দর্শকদেরও।

৫০২ ছক্কার মালিক হলেন রোহিত

নিজের শতরানের ইনিংসে (IPL 2024) মোট পাঁচটি ছক্কা মেরেছেন রোহিত শর্মা। রবিবারের ম্যাচের পরে টি-টোয়েন্টিতে ৫০২ ছক্কার মালিক হলেন রোহিত। কিন্তু শতরানের পরেও দলকে জেতাতে পারেননি তিনি। আইপিএলের ইতিহাস এটি তাঁর একটি লজ্জার রেকর্ডও বটে। যেখানে ইনিংস তাড়া করতে নেমে অপরাজিত শতরান করেও হারতে হল তাঁর দলকে। এর আগে অবশ্য রান তাড়া করতে নেমে শতরান করেও হেরেছেন ইউসুফ পাঠান ও সঞ্জু স্যামসন। তবে তাঁরা আউট হয়ে গিয়েছিলেন। রোহিত অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন রবিবার।

ম্যাচের সার সংক্ষেপ

ওয়াংখেড় স্টেডিয়ামের এই হাই ভোল্টেজ ম্যাচে (IPL 2024) টসে জিতে মুম্বাই ইন্ডিয়ান্স প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। এরপরই চেন্নাই সুপার কিংস প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান তোলে। চেন্নাইয়ের হয়ে হাফ সেঞ্চুরি করেন ঋতুরাজ গায়গায়কোয়ার এবং শিবম দুবে। একেবারে শেষ ওভারে এসে বিধ্বংসী ইনিংস খেলেন মহেন্দ্র সিং ধোনি। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৮৬ রান তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। কুড়ি রানে হারে তারা। ৬৩ বলে ১০৫ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন রোহিত শর্মা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

MS Dhoni

Rohit Sharma

IPL 2024

ipl news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর