img

Follow us on

Wednesday, Apr 17, 2024

IPL 2024: কলকাতার ম্যাচের সময় বদল, ইডেনে রাজস্থানের সঙ্গে খেলা ১৬ এপ্রিল

Kolkata Knight Riders: কেকেআর-এর ম্যাচ ছাড়াও পরিবর্তন অন্য ম্যাচে, জেনে নিন পরিবর্তিত সূচি

img

অনুশীলনের সময় কলকাতা নাইট রাইডার্স।

  2024-04-02 16:03:13

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএল-এ (IPL 2024) দুটি ম্যাচের দিন পরিবর্তন করা হল। ১৭ এপ্রিল কলকাতায় ম্যাচ ছিল নাইটদের। সেই ম্যাচের দিন বদলে গেল। ১৭ এপ্রিলের বদলে ম্যাচটি হবে ১৬ এপ্রিল। ওই দিন আমেদাবাদে গুজরাট টাইটান্সের ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। সেই ম্যাচের দিনও বদলে গিয়েছে। আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছেন, কলকাতার ম্যাচটি ১৬ এপ্রিল হবে, গুজরাটের ম্যাচটি হবে ১৭ এপ্রিল। 

কেন দিন বদল

আগামী ১৭ এপ্রিল (IPL 2024) রামনবমী। ওই দিন খেলা হল কলকাতা পুলিশের তরফে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া সম্ভব নয় বলে জানানো হয়েছিল। সিএবি-কে পাঠানো চিঠিতে কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, যে হেতু ওই ম্যাচের দিন রামনবমী রয়েছে এবং নির্বাচনের জন্য অন্য রাজ্যে পুলিশ পাঠানো হয়েছে, তাই ম্যাচের দিন পর্যাপ্ত পুলিশের জোগান দেওয়া সম্ভব নয়।” এরপরই বোর্ডের কাছে ম্যাচের দিন পরিবর্তনের জন্য আবেদন জানায় সিএবি। ১৭ তারিখের বদলে ১৬ অথবা ১৮ তারিখ ইডেনে আইপিএলের ম্যাচ করতে চায় তারা। অবশেষে সিএবির দাবিই মেনে নেওয়া হল।

প্রাথমিক ভাবে দু-সপ্তাহের সূচি প্রকাশ করলেও নির্বাচনের দিন ঘোষণা হতেই বাকি ম্যাচেরও সূচি ঘোষণা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এর মধ্যেও পরিবর্তন হতে পারে। ১৭ তারিখ ইডেন গার্ডেন্সে আইপিএলের (IPL 2024) ম্যাচ হচ্ছে না। ওই দিন রামনবমী। ১৯ তারিখ আবার প্রথম দফার ভোট। নির্বাচনের জন্য উত্তরবঙ্গে ভোটের ডিউটিতে যাবেন এখানকার পুলিশ অফিসাররা। নিরাপত্তা জনিত কারণ এবং পর্যাপ্ত পুলিশের অভাবে ১৭ তারিখ ইডেনে কেকেআর-রাজস্থান রয়্যালস ম্যাচ আয়োজন সম্ভব নয়। বিকল্প তারিখ হিসেবে ১৬ এপ্রিলকে বেছে নেওয়া হল।

 

আরও পড়ুন: টানা ৩ ম্যাচে হার মুম্বই ইন্ডিয়ান্সের, জয়ের হ্যাটট্রিক করে লিগ শীর্ষে রাজস্থান

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappTelegramFacebookTwitter এবং Google News পেজ।

Tags:

rajasthan royals

Madhyom

bangla news

Kolkata Knight Riders

IPL 2024

Gujarat Titans Delhi Capitals


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর