img

Follow us on

Wednesday, Apr 17, 2024

IPL 2024: টানা ৩ ম্যাচে হার মুম্বই ইন্ডিয়ান্সের, জয়ের হ্যাটট্রিক করে লিগ শীর্ষে রাজস্থান 

Hardik Pandya: ‘রোহিত, রোহিত’ চিৎকার, ওয়াংখেড়েতেও কটাক্ষের শিকার হার্দিক, ম্যাচ হেরে কী বললেন ক্যাপ্টেন?

img

ম্যাচের পর রিয়ানকে শুভেচ্ছা হার্দিকদের। আইপিএল-এ যশস্বীকে টিপস সচিনের।

  2024-04-02 12:31:33

মাধ্যম নিউজ ডেস্ক: আইপিএল-এ (IPL 2024) জয়ের হ্যাটট্রিকে লিগ তালিকায় তিন থেকে একলাফে একেবারে শীর্ষে পৌঁছে গেল রাজস্থান রয়্যালস। অপরদিকে, হারের হ্যাটট্রিক গড়ে লিগ তালিকার লাস্টবয় মুম্বই ইন্ডিয়ান্স। ঘরের মাঠে ফিরেও জয়ের মুখ দেখতে পারল না মুম্বই ইন্ডিয়ান্স। ওয়াংখেড়েতে ব্যাটে-বলে কোনও লড়াই দিতে পারল না হার্দিক পান্ডিয়ার দল। ৬ উইকেটে ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষস্থানে পৌছে গেল সঞ্জু স্যামসনরা।

ফের কটাক্ষের শিকার হার্দিক

আমেদাবাদ এবং হায়দরাবাদের মতোই একই দৃশ্য দেখা গেল ওয়াংখেড়েতে। হার্দিক টস করতে নামার সময় স্টেডিয়াম জুড়ে শোনা গেল ‘রোহিত, রোহিত’ চিৎকার। ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরও বিরক্ত হলেন। কিন্তু গ্যালারি থামল না। তবে ম্যাচ যত এগোল শব্দ ততই ক্ষীণ হল। শূন্য রানে আউট হলেন মুম্বইয়ের পাঁচবারের চ্যাম্পিয়ন অধিনায়ক রোহিত। বর্তমান ক্যাপ্টেন হার্দিকও ম্লান। ব্যাট হাতে রান পেলেও বল এবং ফিল্ডিং প্রশ্নচিহ্ন রেখ গেল। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাকা করতে পারবেন তো চোট সারিয়ে ২২ গজে ফেরা হার্দিক।

ম্যাচ আপডেট

ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান। সঞ্জু স্যামসনের সেই সিদ্ধান্ত সঠিক প্রমাণ করেন রাজস্থান বোলাররা। ম্যাচের শুরুতেই আগুন ঝরানো স্পেল করেন ট্রেন্ট বোল্ট ও নান্দ্রে বার্গার। খাতাই খুলতে পারেননি রোহিত শর্মা, নমন ধীর ও ডিওয়াল্ড ব্রেভিস। নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি মুম্বই ইনিংসে। একটা সময় মুম্বইয়ের স্কোর ছিল ২০ রানে ৪ উইকেট। ওয়াংখেড়ের ব্যাটিং প্যারাডাইসে শুরুতে একটা বড় স্কোর গড়ে প্রতিপক্ষকে চাপে ফেলাই যেত। সেই লক্ষ্যই ছিল হার্দিকের। কিন্তু ট্রেন্ট বোল্ট, নান্দ্রে বার্গারের প্রথম স্পেলেই স্বপ্নভঙ্গ। রাজস্থানকে মাত্র ১২৬ রানের টার্গেট দেয় মুম্বই। রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি রাজস্থান রয়্যালসের। তবে এদিনও রিয়ান পারাগের দুরন্ত ইনিংস জয়ের লক্ষ্যে পৌঁছে দেয় দলকে। ১৫.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় রাজস্থান। আইপিএল-এ (IPL 2024) পরপর ৩ ম্যাচ জিতে কেকেআর, সিএসকে পিছনে ফেলে রানরেটের নিরিখে লিগ টেবিলের এক নম্বর স্থানে উঠে আসে রাজস্থান।

কী বললেন হার্দিক

পর পর ম্যাচ হেরে চলতি আইপিএলে (IPL 2024) ভরাডুবির সামনে মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের পর মুম্বইয়ের সর্বাধিক রান স্কোরার ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া বলছেন, ‘শুরুটা যে ভাবে করতে চেয়েছিলাম, কিছুই হয়নি। আমাদের জন্য খুবই কঠিন রাত।’ হার্দিক পান্ডিয়া-তিলক ভার্মা জুটি মুম্বই ইনিংসকে ভরসা দিয়েছিল। যদিও প্রত্যাশা পূরণ হয়নি। হার্দিক বলছেন, ‘আমার মনে হয় ওই সময় ভালো পজিশনেই ছিলাম। অন্তত ১৫০-১৬০ অবধি পৌঁছনোর পরিস্থিতি ছিল। পিচের যেমন ভূমিকা রয়েছে, তেমনই আমার আরও ভালো পারফর্ম করা উচিত ছিল।’ রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, জসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, ঈশান কিষান। ভারতীয় দলের প্রথম সারির প্লেয়ারে ভরা মুম্বই ইন্ডিয়ান্সের এই হালে হতাশ সমর্থকেরা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappTelegramFacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

rajasthan royals

mumbai Indians

Hardik Pandya

Madhyom

bangla news

Rohit Sharma

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর