img

Follow us on

Sunday, Apr 28, 2024

KKR: আসন্ন আইপিএল-এ ট্রফিই লক্ষ্য, ইডেনে উইকেট পুজো করে অনুশীলন শুরু কেকেআর-এর 

IPL 2024: ময়দানের রীতি মেনে ইডেনে উইকেট-পুজো! গম্ভীরের কৌশল নিয়ে কী ভাবছে নাইট শিবির

img

ইডেনে উইকেট পুজো নাইটদের।

  2024-03-16 12:50:33

মাধ্যম নিউজ ডেস্ক: ময়দানের রীতি মেনে ইডেনের উইকেটে এবার পুজো করলেন নাইটরা। দশ বছর ধরে আইপিএল ট্রফি জিততে পারেনি কলকাতা নাইট রাইডার্স, এবার সেই ট্রফির খরা কাটাতে বদ্ধ পরিকর কেকেআর। মেন্টর হিসেবে দলের সঙ্গে যোগ দিয়েছেন নাইটদের দুবারের চ্যাম্পিয়ন অধিনায়ক গৌতম গম্ভীর। তাঁর কৌশলেই এবার বাজিমাত করার কথা ভাবছেন রিঙ্কুরা।

পুজো দিয়ে অনুশীলন শুরু

শুক্রবার অনুশীলন শুরু করার আগে উইকেটে মালা পরিয়ে, নারকেল ভাঙলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। এই সময়ে ইডেন গার্ডেন্সে মাঠে উপস্থিত ছিলেন রিঙ্কু সিং, বেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা, এবং কোচ চন্দ্রকান্ত পণ্ডিত সহ একাধিক খেলোয়াড়। এদিন বৃষ্টির বাধা সত্ত্বেও অনুশীলন করেন রিঙ্কু সিং, বেঙ্কটেশ আইয়াররা। শুক্রবার অনুশীলনে দলের সব ক্রিকেটার ছিলেন না। বিদেশিরা এখনও যোগ দেননি। দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত ও মেন্টর গৌতম গম্ভীর ছিলেন অনুশীলনে। বিকাল পৌনে ৫টায় ক্রিকেটারেরা ইডেনে পৌঁছন। কিছু ক্ষণ ওয়ার্ম আপ করার পরে ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুশীলন চলে কেকেআরের। অনুশীলনের মাঝে ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন পণ্ডিত ও গম্ভীর। প্রথমে ফিল্ডিংয়ের অনুশীলন হয়। তার পরে ব্যাটিং ও বোলিং অনুশীলন চলে।

নাইটদের কৌশল

অনুশীলনে ফর্মে দেখা যায় রিঙ্কুকে। গত আইপিএল থেকেই ক্রিকেট জীবনে রিঙ্কুর সোনালি অধ্যায়ের সূচনা হয়েছে। জাতীয় দলেও এখন নিয়মিত সদস্য তিনি। এদিন পেসার ও স্পিনারদের বিরুদ্ধে বড় শট মারেন রিঙ্কু। ভাল ব্যাটিং করেন বেঙ্কটেশ, নীতীশরাও। প্রথম দিনের অনুশীলনে বেশ খোশমেজাজে দেখা যায় কোচ চন্দ্রকান্ত পণ্ডিত ও মেন্টর গৌতম গম্ভীরকে। ২৩ মার্চ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে তারা। জয় দিয়েই যাত্রা শুরু করতে চায় নাইট শিবির।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

IPL

KKR

Madhyom

Cricket

bangla news

Kolkata Knight Riders

Gautam Gambhir

Eden Gardens

Rinku Singh

IPL 2024

Manish Pandey


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর