img

Follow us on

Monday, Apr 29, 2024

IPL 2024: লখনউকে হারাতে মরিয়া নাইটরা, কালীঘাটে প্রার্থনা রিঙ্কুদের, টিম হোটেলে ইদ উদযাপন গুরবাজদের 

Kolkata Knight Riders: ভাগ্য ফেরাতে কালীঘাটে পুজো, টিম হোটেলে ইদের খুশিতে সামিল কেকেআর

img

কালীঘাটে মায়ের আরাধনায় কেকেআর ক্রিকেটাররা। ইদ পালন গুরবাজদের।

  2024-04-11 20:07:40

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2024) গত ম্যাচে প্রথম বার হেরেছে কলকাতা নাইট রাইডার্স। চিপকে চেন্নাইয়ের কাছে থমকে গিয়েছে নাইটদের জয়ের ঘোড়া। রবিবার ঘরের মাঠে খেলা লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। সেই ম্যাচে যে কোনও মূল্যে জয় চায় কেকেআর। তাই বৃহস্পতিবার সকালেই রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তীরা গেলেন কালীঘাট মন্দিরে পুজো দিতে। মায়ের কাছে সাফল্য প্রার্থনা করেই আরাধনা করেন রিঙ্কুরা। অন্যদিক, আজ খুশির ইদ। টিম হোটেলেই ইদ পালন করলেন গুরবাজরা।

কালীঘাটে পুজো-অর্চনা

কলকাতা নাইট রাইডার্সের (KKR) অফিশিয়াল ফেসবুক পেজে বৃহস্পতিবার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এই ভিডিয়োয় দেখতে পাওয়া যাচ্ছে, কেকেআর ব্রিগেডের বেশ কয়েকজন ক্রিকেটার কালীঘাটে এসে পুজো দিচ্ছেন। ক্রিকেটারদের মধ্যে বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার এবং রিঙ্কু সিংকে দেখতে পাওয়া যাচ্ছে। একথা বলার আর অপেক্ষা রাখে না যে ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘মায়ের আশীর্বাদ যেন সর্বদা সঙ্গে থাকে, এই প্রার্থনা।’ পাশাপাশি এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে একটি শ্যামা সংগীতও। কলকাতা নাইট রাইডার্স সমর্থকরাও এই ভিডিয়ো দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে উঠেছেন। 

ইদের প্রার্থনা

আজ পবিত্র ইদ। আর সেই ইদের উৎসবে সামিল হলেন কেকেআরের তারকা ক্রিকেটাররা। নাইট ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিং, ভেঙ্কটেশ আইয়ার, সাকিব হোসেনরা কেকেআরের অনুরাগীদের ইদের (Eid) শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার ইডেনে আইপিএলে (IPL) কেকেআরের ম্যাচ। তার আগে ইদের আবহে ছুটির মেজাজে রয়েছেন কেকেআরের ক্রিকেটাররা।

টিম হোটেলে নাইটরা একদিকে ইদের খুশিতে সামিল হলেন। কলকাতা নাইট রাইডার্সের টিম হোটেলে ইদ উদযাপনে মেতেছেন রহমানউল্লাহ গুরবাজ, সাকিব হোসেন, আল্লাহ গজনফররা। ইন্সটাগ্রামে কেকেআরের ক্রিকেটাররা তাঁদের অনুরাগীদের ইদ ভালো কাটার শুভেচ্ছা জানিয়েছেন। সেই ভিডিয়ো বার্তা শেয়ার করে কেকেআর ক্যাপশনে লিখেছে, ‘আমাদের পরিবার থেকে তোমাদের পরিবারকে জানাই ইদ মুবারক।’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

Kalighat Temple

Rinku Singh

IPL 2024

Eid 2024

Rahmanullah Gurbaz


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর