img

Follow us on

Wednesday, Apr 17, 2024

IPL 2024: জীবনের সেরা প্রাপ্তি! আইপিএল-এ রিঙ্কুর ভাগ্যে 'বিরাট' পুরস্কার

Rinku Singh: কেকেআর-এর কাছে হার, নাইট তারকা রিঙ্কুকে কী দিলেন বিরাট?

img

নিজের ব্যাট রিঙ্কু সিংকে উপহার দিলেন বিরাট কোহলি।

  2024-03-30 16:28:57

মাধ্যম নিউজ ডেস্ক: নাইট তারকা রিঙ্কু সিংয়ের (Rinku Singh) হাতে নিজের ব্যাট তুলে দিলেন বিরাট কোহলি। বেঙ্গালুরুতে (IPL 2024) আরসিবি বনাম কেকেআর ম্যাচের শেষে দেখা গিয়েছিল রিঙ্কুর ব্যাট চেক করে দেখছেন বিরাট। দু’জনেই সেই সময় হাসছিলেন। ওই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট (Virat Kohli) ও রিঙ্কুর আর এক ছবি। যেখানে দেখা গিয়েছে, বিরাট তাঁর একটি ব্যাট উপহার দিয়েছেন রিঙ্কুকে। ভারতীয় দলের উঠতি তারকাকে উপহার দিয়ে জড়িয়ে ধরেন বিরাট। সেই ছবিও ঘুরছে নেট দুনিয়ায়।

'বিরাট' উপহার

শুক্রবার চিন্নাস্বামীতে ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখানোর সুযোগ পাননি রিঙ্কু সিং (Rinku Singh)। তার আগেই সল্ট, নারিন ও বেঙ্কটেশ কেকেআরকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্সের। সেই ম্যাচে বেঙ্গালুরুর ঘরের মাঠেই বিরাটদের দলকে হারিয়ে দেয় কলকাতা। প্রথমে ব্যাট করে বিরাটের ব্যাটে ভর করে ১৮২ রান তোলে আরসিবি। কিন্তু ১৯ বল বাকি থাকতেই জয়ের রান তুলে নেয় কলকাতা। ম্যাচ শেষে নাইট দল যায় বেঙ্গালুরুর সাজঘরে। সেই ভিডিয়ো পোস্ট করেছে আরসিবি। সেখানেই দেখা যায় বিরাট তাঁর ব্যাট রিঙ্কুকে দিচ্ছেন। ব্যাট পেয়ে খুশি রিঙ্কু। বিরাটকে জড়িয়ে ধরেন তিনি।

আপ্লুত রিঙ্কু

এবারের আইপিএলে (IPL 2024) এখনও পর্যন্ত সব থেকে বেশি রান বিরাটের (Virat Kohli)। কমলা টুপি এখন তাঁর দখলে। যদিও আরসিবি তিনটির মধ্যে দু’টি ম্যাচে হেরে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে। কলকাতার কাছে হারার পরে বিরাট কোহলি ছিলেন আরসিবির সাজঘরে। সেখানেই রিঙ্কু সিংয়ের সঙ্গে বেশ কিছুক্ষণ আলাপচারিতা সারেন কোহলি। তিনি রিঙ্কুকে উদ্দীপ্ত করেন নিজের একটি ব্যাট উপহার দিয়ে। এমন বিরাট উপহার নিশ্চিতভাবেই আপ্লুত করবে নাইট তারকাকে। রিঙ্কু কতটা খুশি হয়েছেন, সেটা বোঝা যায় তাঁর অভিব্যক্তিতেই।

আরও পড়ুন: ঝগড়া অতীত, হাসিমুখে আলিঙ্গন! আইপিএল ম্যাচের মধ্যেই কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

IPL

KKR

Madhyom

Indian Premier League

Cricket

Virat Kohli

bangla news

RCB

Kolkata Knight Riders

Rinku Singh

IPL 2024

RCB Vs KKR


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর