img

Follow us on

Tuesday, Apr 23, 2024

IPL 2024: ঝগড়া অতীত, হাসিমুখে আলিঙ্গন! আইপিএল ম্যাচের মধ্যেই কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর

KKR vs RCB: কেকেআর-আরসিবি ম্যাচে বিরাট-গম্ভীর সৌজন্য, চিন্নস্বামীতে বিরল মুহূর্ত

img

আলিঙ্গন: গৌতম গম্ভীর ও বিরাট কোহলি।

  2024-03-30 12:06:59

মাধ্যম নিউজ ডেস্ক: হাসিমুখে গৌতম গম্ভীর ও বিরাট কোহলির কথোপকথন কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল-এ (IPL 2024) হাইভোল্টেজ ম্যাচের সেরা ছবি। ইডেনেও নাইটদের ম্যাচে গম্ভীরকে দেখেই গ্যালারিতে 'বিরাট... বিরাট' ধ্বনি শোনা গিয়েছিল। শুক্রবার চিন্নাস্বামীতেও তার ব্যতিক্রম হয়নি। তবে ব্যতিক্রম ঘটল মাঠে। বিশ্বজয়ী ভারতীয় দলের দুই সদস্য একে অপরকে জড়িয়ে ধরলেন। মান-অভিমান দূরে সরিয়ে ভারতীয় ক্রিকেটের দুই আইকন একে অপরকে কুর্নিশ জানালেন। স্তব্ধ হল গ্যালারি।  

বিরাট-গম্ভীর দ্বৈরথ

একতরফা ম্যাচে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে শনিবার অ্যাওয়ে গেমে সহজ জয় পেল কলকাতা নাইট রাইডার্স। বেঙ্গালুরুকে সাত উইকেটে হারায় নাইটরা। দল হারলেও এদিন চওড়া ছিল বিরাটের ব্যাট। অরেঞ্জ ক্যাপের মালিক বিরাট এদিন আবারও বুঝিয়ে দেন কেন তিনি কিং কোহলি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর ব্যাট যে ভারতের হয়ে ফের দাপট দেখাবে তা-ও বোঝা গেল কোহলির খেলায়। আর রাজকীয় ইনিংসকে সম্মান জানাতে পিছপা হলেন না আপাদমস্তক স্পোর্টস-ম্যান গৌতম গম্ভীরও। গম্ভীর ও কোহলির প্রেস্টিজ ফাইটে এদিন শেষ হাসি হাসলেন কেকেআর মেন্টর। যদিও মাঠে শনিবার গম্ভীর ও কোহলির মধ্যে সৌজন্যতাই দেখা গেল। 

গম্ভীর নন গৌতম

কেকেআরে অধিনায়ক হিসেবে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন গৌতম গম্ভীর। গত বছর আইপিএলে (IPL 2024) লখনউ সুপার জায়ান্টসের মেন্টর থাকাকালীন বিরাট-গম্ভীর দ্বন্দ্বের জল বহুদূর গড়িয়েছিল। এবার কেকেআর মেন্টর হিসেবে কলকাতায় ফিরেছেন গম্ভীর। শুক্রবার চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে কেকেআর ম্যাচ কী ঘটে সেদিকেই নজর ছিল সকলের।

আরও পড়ুন: পরপর দু-ম্যাচে জয়, আরসিবি-কে সাত উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলে দুই নম্বরে কেকেআর

আরসিবির ইনিংসের ১৬ ওভারের পরে টাইম আউট হয়। আড়াই মিনিটের বিরতিতে মাঠে নামেন গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিত। কেকেআরের ক্রিকেটারদের শেষ চার ওভারের পরিকল্পনা জানান তাঁরা। তখন পাশে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন বিরাট। হঠাৎ দেখা যায়, গম্ভীর তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন। দর্শকেরা ভেবেছিলেন আবার হয়তো কথা কাটাকাটি হবে। তাই চিন্নাস্বামীর গ্যালারি থেকে চিৎকার শুরু হয়। সবাইকে অবাক করে দিয়ে কোহলিকে হাসি মুখে জড়িয়ে ধরেন গম্ভীর। পাল্টা কোহলিও হাসেন। দু’জনের মধ্যে কিছু কথা হয়। তার পরে ডাগ আউটের দিকে এগিয়ে যান গম্ভীর। কোহলি আবার ব্যাট করতে যান। দু’জনের মধ্যে ঝামেলা না হওয়ায় চিন্নাস্বামীর গ্যালারিও চুপ করে যায়।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

Virat Kohli

bangla news

RCB

Gautam Gambhir

KKR vs RCB

IPL 2024

Kolkata Knight Riders 


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর