img

Follow us on

Friday, May 03, 2024

Sunil Chhetri: শুভেচ্ছায় ভাসছেন দেশের ফুটবল আইকন! পুত্রসন্তানের বাবা হলেন সুনীল

ডেঙ্গি থেকে সেরে উঠে সন্তানের জন্ম দিলেন সুব্রত-কন্যা সোনম

img

বাবা হতে চলেছেন খবরটা এভাবেই জানিয়েছিলেন সুনীল।

  2023-08-31 16:04:03

মাধ্যম নিউজ ডেস্ক: বাবা হলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। বৃহস্পতিবার সুনীলের স্ত্রী সোনম পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, দু’জনেই সুস্থ আছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সোনম। সেই খবরে উদ্বেগ ছড়িয়েছিল অনুরাগীদের মধ্যে। যদিও পরে ডেঙ্গি থেকে সুস্থ হয়ে ওঠেন তিনি। মেয়ে পুত্রসন্তানের জন্ম দেওয়ায় খুব খুশি দাদু সুব্রত ভট্টাচার্য। 

মা হলেন সোনম

গত মাসে অন্তঃসত্ত্বা অবস্থায় ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন সোনম। বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আশঙ্কা কাটিয়ে অগাস্ট মাসের শেষদিনে সুখবর এসেছে সুনীল-সোনমের পরিবারে। মা ও সন্তান উভয়েই সুস্থ রয়েছেন। সুনীল বাবা হওয়ার খবর খুবই অভিনব কৌশলে জানিয়েছিলেন। সুনীল ও সোনমকে নিয়ে আলোচনা চলছে গত কয়েকমাস ধরেই। ভারতের ম্যাচ দেখতে মাঠে আসতে দেখা গিয়েছিল সোনমকে। ইন্টারকন্টিনেন্টাল কাপে গোল করে সুনীল সেটা উৎসর্গ করে তাঁর স্ত্রীকে। জার্সির মধ্যে বল ঢুকিয়ে স্ত্রীর দিকে তাকিয়ে সেলিব্রেট করেন। তখনই জানা যায়, ভারতীয় কিংবদন্তি বাবা হচ্ছেন।

স্ত্রীর পাশে সুনীল

সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে কিংস কাপে খেলছেন না সুনীল। গত মঙ্গলবার তাঁকে ছাড়াই দল ঘোষণা করেন কোচ ইগর স্টিমাচ। এখন কিছুদিন ফুটবল মাঠে নয়, সদ্যোজাত সন্তানের পিতার ভূমিকায় নিজেকে সড়গড় করে নিতে চাইবেন সুনীল।  ডুরান্ড কাপেও খেলেননি সুনীল। আগামী ৭ সেপ্টেম্বর থেকে থাইল্যান্ডে শুরু কিংস কাপ। চলবে ১০ সেপ্টেম্বর। ভারত ছাড়া কিংস কাপে খেলবে  ইরাক, থাইল্যান্ড এবং লেবানন। ৭ সেপ্টেম্বর ভারত খেলবে ইরাকের বিরুদ্ধে। ক্রমতালিকায় তারা ভারতের থেকে ২৯ ধাপ এগিয়ে। সেই দিনই লেবানন এবং থাইল্যান্ড একে অপরের বিরুদ্ধে খেলবে। দু’টি ম্যাচের জয়ীরা খেলবে ফাইনাল। ১০ সেপ্টেম্বর সেই ম্যাচ। ২০১৯ সালে কিংস কাপে ব্রোঞ্জ জিতেছিল ভারত।

আরও পড়ুন: চোখের নিমেষে শেষ! বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের টিকিট আর কি পাওয়া যাবে?

কিংস কাপে ভারতীয় দল: গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, গুরমিত সিং। আশিস রাই, নিখিল পূজারি, সন্দেশ ঝিঙ্গন, আনোয়ার আলি, মেহতাব সিং, লালচুংনুঙ্গা, আকাশ মিশ্র, শুভশিস বসু, জিকসন সিং, থুনাওজাম, সুরেশ সিং ওয়াংজাম, ব্রেন্ডন ফার্নান্ডেজ, সাহাল আব্দুল সামাদ, অনিরুদ্ধ থাপা, রোহিত কুমার, আশিক কুরুনিয়ান, নাওরেম মহেশ সিং, লালিয়ানজুয়ালা ছাংতে, মনবীর সিং, রহিম আলি ও রাহুল কেপি।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Sunil Chhetri

India Football

Baby Boy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর