img

Follow us on

Thursday, Jun 20, 2024

East Bengal: অন্ধকারে মশাল জ্বাললেন ক্লেটন! বদলে গেল ইস্টবেঙ্গলের জার্সি 

ISL: নতুন মরশুম শুরুর আগে ধাক্কা, আইএসএল ছাড়ল হিরো মোটর

img

প্রকাশ্যে লাল-হলুদের জার্সি, নতুন নকশা আইএসএলের ঘরের ম্যাচগুলির জন্য।

  2023-09-13 17:22:11

মাধ্যম নিউজ ডেস্ক: গত কয়েক বছরে ইস্ট বেঙ্গল (East Bengal) সমর্থকদের প্রাপ্তি শুধুই হতাশা। তবে এবার আশার আলো দেখতে পেয়েছেন সমর্থকরা। ডুরান্ড কাপে রানার্স হলেও কার্লোস কুয়াদ্রতের ছেলেদের পারফরম্যান্স মন জিতে নিয়েছে। বিগ বাজেটের মোহন বাগানকে মরশুমের প্রথম ডার্বিতে হারিয়ে ফুটবল মহলকে চমকে দিয়েছিল ইস্ট বেঙ্গল। যাকে ঘিরে দিন বদলের গান গাইতে শুরু করেছেন লাল হলুদ সমর্থকরা। তাহলে কি ইস্ট বেঙ্গলের ভাগ্য বদলাচ্ছে? এর উত্তর লুকিয়ে সময়ের গর্ভে। তবে পরিবর্তনের হওয়া যে বইছে ইস্ট বেঙ্গল শিবিরে তার আঁচ পাওয়া গেল দলের জার্সি পরিবর্তনে।

নতুন জার্সিতে আধুনিকতার ছাপ  

আইএসএলে নতুন জার্সি পরে খেলবেন নন্দকুমার, নাওরেমরা। ঐতিহ্য ও পরম্পরার সঙ্গে আধুনিকতার ছাপ স্পট ইস্ট বেঙ্গলের (East Bengal) নতুন জার্সিতে। নতুন জার্সি প্রকাশের যে ভিডিও রিলিজ হয়েছে, সেখানেও রয়েছে চমক। কেলটন সিলভা নতুন লাল হলুদ জার্সি পরে হাতে মশাল নিয়ে অন্ধকার ঠেলে এগিয়ে আসছেন। যা থেকে একটা বার্তা স্পষ্ট, তিনি আলোর দিশারী। অন্ধকার কাটিয়ে ফের সাফল্যের প্রতীক মশাল জ্বলতে বদ্ধপরিকর। 

হোম ম্যাচের জার্সি 

ইস্ট বেঙ্গলের (East Bengal) নতুন জার্সিতে লাল হলুদ রং খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে। হাতের দু দিকে যেমন দুটি রঙের উজ্জ্বল উপস্থিতি চোখে পড়ছে, তেমনি শরীরের দুই অংশে লাল হলুদ বিরাজ করছে। এই জার্সি পড়ে ইস্ট বেঙ্গল এবার আই এস এলের হোম ম্যাচ খেলবে। অ্যাওয়ে ম্যাচের জার্সি এখনও উন্মোচন হয়নি।

এদিকে নয় বছর অতিক্রম করে দশম বছরে পড়ল আইএসএল (ISL)। তবে প্রতিযোগিতা শুরু হওয়ার আগে হোঁচট খেয়েছে। বহুদিনের স্পনসর হিরো মোটর সরে দাড়িয়েছে আইএসএল থেকে। যা ভারতীয় ফুটবলের কাছে বড় ধাক্কা। জানা গিয়েছে, সম্প্রতি হিরো মোটোকর্পের সঙ্গে চুক্তি শেষ হয়েছে আইএসএল-এর। কিন্তু তারা আর চুক্তি নবীকরণ করেনি। হিরো আইলিগ ও আইএসএল-কে দীর্ঘ কয়েক বছর ধরে স্পনসর করে এসেছে। তবে এবার তারা পুরোপুরি সরে গেল। যার অর্থ, আইলিগ ও আইএসএল-এর সঙ্গে রইল না হিরো। সংস্থার সরে যাওয়ার কারণ হিসেবে জানা গিয়েছে, তাদের ভিতরের সমস্যার জন্য তারা স্পনসরশিপ ডিল থেকে সরে গিয়েছে।

আরও পড়ুন: ব্যর্থ দুনিথের দুরন্ত পারফরম্যান্স! শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে ভারত

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

East Bengal

Football

Indian Football

INDIAN SUPER LEAGUE

Cleiton Silva


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর