img

Follow us on

Thursday, May 02, 2024

Virat Kohli: পরিবারে এমার্জেন্সি! দক্ষিণ আফ্রিকা সফর ছেড়ে তড়িঘড়ি দেশে ফিরলেন বিরাট

India-SA Test Series: আচমকা দেশে ফিরলেন বিরাট, কী ঘটল?

img

বিরাট কোহলি (ছবি-সংগৃহীত)

  2023-12-22 16:50:09

মাধ্যম নিউজ ডেস্ক: এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। টি২০ ও একদিনের সিরিজের পর এবার শুরু হওয়ার কথা টেস্ট সিরিজের। আগামী ২৬ তারিখ, বক্সিং ডে থেকেই শুরু হওয়ার কথা ছিল টেস্টের (India-SA Test Series)। কিন্তু, তার আগেই জোড়া ধাক্কা ভারতীয় শিবিরে। পারিবারিক কারণে দেশে ফিরলেন বিরাট কোহলি (Virat Kohli)। চোটের কারণে দল থেকে বাদ পড়লেন রুতুরাজ গায়কোয়াড়ও। 

বিশ্বকাপের পর মাঠে ফেরার কথা বিরাটের

বিশ্বকাপের পর কোহলিকে আর বাইশ গজে দেখা যায়নি। সদ্য সমাপ্ত টি২০ বা একদিনের সিরিজের দলে ছিলেন না বিরাট (Virat Kohli)। তবে, টেস্ট সিরিজে মাঠে ফেরার কথা ছিল তাঁর। সেই মতো, তিনি পৌঁছে গিয়েছিলেন প্রোটিয়াদের ডেরায়। চলছিল অনুশীলনও। কিন্তু, এর মধ্যেই ছন্দপতন। পারিবারিক এমার্জেন্সির কারণে, সিরিজ শুরুর আগেই দেশে ফিরতে হল কিং কোহলিকে। সূত্রের খবর, বিরাট কোহলি ৩ দিন আগেই লন্ডন থেকে ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছিলেন। সেখান থেকে সরাসরি দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে যোগ দেন। কিন্তু, এখন জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন বিরাট। 

আরও পড়ুন: শতরান সঞ্জুর, দুরন্ত অর্শদীপ, দক্ষিণ আফ্রিকায় একদিনের সিরিজ জয় ভারতের

কী কারণে দেশে ফিরলেন বিরাট?

কী কারণে তাঁকে ফিরতে হয়েছে সেটা স্পষ্ট করে জানানো হয়নি। তবে, দ্বিতীয় বার সন্তানসম্ভবা বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। জোর জল্পনা, সেই কারণেই হয়ত দেশে ফিরেছেন বিরাট (Virat Kohli)। তবে বিরাট কোহলিকে নিয়ে ঘাবড়ে যাওয়ার কোনও কারণ নেই বলে জানিয়েছে বিসিসিআই। বোর্ড সূত্রের দাবি, দেশে ফিরে এলেও, প্রথম টেস্টের (India-SA Test Series) আগে দলের সঙ্গে ফের যোগ দেবেন কোহলি। ফলে, টেস্টে বিরাট খেলবেন না, এমনটা এখনই বলা যাচ্ছে না। ওই কর্তা জানান, এখনও পর্যন্ত যা খবর, তাতে বিরাট ২টি টেস্টেই খেলবেন। কোহলির ফেরার সম্ভাবনা থাকলেও, টেস্ট দল থেকে ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড়। আঙুলে চোট থাকায় তিনি সিরিজ (India-SA Test Series) থেকে বাদ পড়লেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

Sports news

south Africa

India Cricket

KL Rahul

news in bengali

IND vs SA

india vs south sfrica

India-SA ODI Series

india sa test series

kohli returns home

kohli family emergency


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর