img

Follow us on

Monday, Apr 29, 2024

ICC World Cup 2023: বিশ্বকাপ ফাইনালে প্রধানমন্ত্রী মোদি! আসছেন অস্ট্রেলিয়ার ডেপুটি প্রাইম মিনিস্টারও

India vs Australia: আমেদাবাদে চাঁদের হাট! রোহিতদের চূড়ান্ত লড়াইয়ের আগেই থাকছে বায়ুসেনার এয়ার-শো

img

বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া। আগে টেস্টের সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যালবানিজ।

  2023-11-18 10:12:57

মাধ্যম নিউজ ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনাল ঘিরে আমদাবাদে চাঁদের হাট। রবিবার, ১৯ নভেম্বর ফাইনাল খেলায় মাঠে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  সঙ্গে থাকবেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী রিচার্ড মার্লস্‌। শুক্রবার গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের দফতর সূত্রে এই খবর জানা গিয়েছে।  নিরাপত্তা ব্যবস্থা থেকে ট্রফিক নিয়ন্ত্রণ সংক্রান্ত সব বিষয়ে বিস্তারিত খোঁজখবর নিতে ইতিমধ্যেই উচ্চ পর্যায়ের বৈঠক করেন গুজরাটের মুখ্যমন্ত্রী। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে মাঠে থাকতে পারেন শিল্পপতি মুকেশ আম্বানি, গৌতম আদানি। আসছেন বিগ-বি অমিতাভ বচ্চন, বলিউড তারকা অক্ষয় কুমার, অজয় দেবগন, রজনীকান্ত, কামাল হাসান প্রমুখ।

বায়ুসেনার এয়ার-শো

বিশ্বকাপ ফাইনালের দিন থাকছে আরও আয়েজন। ভারতীয় বিমানবাহিনীর বিশেষ দল ‘সূর্যকিরণ’ রবিবার আকাশে একটি প্রদর্শনী করবে। খেলা শুরু আগে, টসের ঠিক পরেই ভারতীয় বায়ুসেনার ন’টি বিমান উইং কমান্ডার সিদেশ কার্তিকের নেতৃত্বে স্টেডিয়ামের উপর এয়ার শো দেখাবে। ১০ মিনিটের একটি প্রদর্শনী হবে। জাতীয় সঙ্গীতের সময়েও স্টেডিয়ামের উপর দিয়ে উড়ে যাবে বিশেষ বিমান। সব দলের বিশ্বকাপজয়ী অধিনায়কদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিসিসিআইয়ের তরফ থেকে তাঁদের বিশেষ সংবর্ধনা জানানো হবে। গান গাইবেন বলিউডের তারকা সুরকার প্রীতম।

কঠোর নিরাপত্তা

ফাইনাল ম্যাচের আগে, গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল শুক্রবার একটি উচ্চ-পর্যায়ের বৈঠক করে নিরাপত্তা, পরিচ্ছন্নতা এবং ট্র্যাফিক ব্যবস্থাপনা নিয়ে বিস্তৃত পর্যালোচনা করেছেন। শনিবারও দফায় দফায় বৈঠক হওয়ার কথা রয়েছে। ২০০৩ সালের পর আবার ভারত এবং অস্ট্রেলিয়া একে অপরের বিরুদ্ধে বিশ্বকাপের ফাইনাল খেলবে। গত মার্চে ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের সময়ে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন অজি প্রধানমন্ত্রী অ্যালবানিজ। সেবার ম্যাচের আগে ভারতীয় দলের পাশে দাঁড়িয়ে মোদি এবং অস্ট্রেলিয়া দলের পাশে দাঁড়িয়ে অ্যালবানিজ জাতীয় সঙ্গীতে গলা মেলান। রোহিতের হাতে টুপি তুলে দেন মোদি এবং স্টিভ স্মিথের হাতে ব্যাগি গ্রিন তুলে দেন অ্যালবানিজ। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

Narendra Modi stadium

bangla news

Gujarat

Final

Ahmedabad

India vs Australia

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর