img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Lionel Messi: ইন্টার মায়ামির হয়ে গোল লিও-র! ছেলে হলে নাম রাখবেন মেসি, জানালেন নেইমার

Inter Miami: আমেরিকার ক্লাবে অভিষেক মেসির, আর্জেন্টিনা অধিনায়কের ফ্যান ব্রাজিল তারকা

img

গোলের পর উচ্ছ্বসিত মেসি।

  2023-07-22 15:40:43

মাধ্যম নিউজ ডেস্ক: আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামির হয়ে প্রথম ম্যাচেই গোল করে দলকে জেতালেন লিওলেন মেসি। খেলার একেবারে শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে গোল করেন তিনি। শনিবার ভোরে ক্রুজ আজুলের বিরুদ্ধে খেলতে নামেন লিও। ম্যাচের ৫৩ মিনিটে মাঠে নামেন তিনি। ৯৫ মিনিটের মাথায় পেনাল্টি বক্সের ঠিক বাইরে মেসিকে ফাউল করেন আজুলের ফুটবলার। মেসিই ফ্রিকিক নেন। বাঁদিকের কোণে বল মেরে গোল করেন তিনি।

অভিষেকেই গোল

মেসির অভিষেক ম্যাচের সাক্ষী থাকতে মাঠে প্রচুর তারকা এসেছিলেন। আমেরিকার বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস, টেনিস তারকা সেরিনা উইলিয়ামস, সাত বারের সুপার বোল চ্যাম্পিয়ন টম ব্র্যাডি, টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ান ছিলেন গ্যালারিতে।

অধিনায়কের ‘আর্মব্যান্ড’ পরে নামেন মেসি। তিনি যখন নামেন তখন ইন্টার মায়ামি ১-০ গোলে এগিয়ে ছিল। ৬৫ মিনিটে গোল শোধ করে আজুল। শেষ পর্যন্ত মেসির গোলে জেতে মায়ামি। ম্যাচ শেষের পর মেসি বলেন, “আমি জানতাম যে, গোল আমাকে করতেই হবে। খেলার একদম শেষ পর্যায় ছিল ওটা। গোল করতে চেয়েছিলাম যাতে খেলা পেনাল্টিতে না গড়ায়। এই জয়টা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আগামী দিনে আমাদের আত্মবিশ্বাস দেবে এই জয়।”

আরও পড়ুন: গাভাসকরের সঙ্গে কোহলির মিল, বিরাট-আবেগে ভাসলেন ক্যারিবিয়ান কিপারের মা

ছেলের নাম রাখবেন মেসি

অন্যদিকে বন্ধু মেসির নামে নিজের ছেলের নাম রাখবেন বলে জানালেন, ব্রাজিলীয় তারকা নেইমার। ২০১৩ সালে নেইমার বার্সেলোনা যাওয়ার পর থেকেই মূলত মেসির সঙ্গে তার বন্ধুত্বের শুরু। এরপর একাধিকবার ক্লাব বদল হলেও বন্ধুত্বে ভাটা পড়েনি। মেসি-নেইমারের বন্ধুত্বে তার প্রভাব পড়েনি। দিনদিন গভীর হয়েছে সেই সম্পর্ক।

মেসির বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়ার ক্ষেত্রেও বড় ভূমিকা ছিল নেইমারের। তাদের বন্ধুত্ব কতটা গভীর তা বোঝা গেল নেইমারের এক মন্তব্যে। ভবিষ্যতে যদি ছেলেসন্তানের বাবা হন তাহলে তার নাম এখনই ঠিক করে ফেলেছেন ব্রাজিল সুপারস্টার! নেইমার জানান ছেলে হলে নাম রাখবেন মেসি। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Lionel Messi

Neymar

Inter Miami

MLS


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর