img

Follow us on

Tuesday, May 14, 2024

Virat Kohli: ৫৬টি হিরে বসানো রোলেক্স ঘড়ি, ৩৪ কোটির অ্যাপার্টমেন্ট! আর কী কী আছে কোহলির?

শুধু রান নয়, বিরাটের বিরাট সম্পত্তির খবর রাখেন?

img

নিজের পছন্দের গাড়ির সঙ্গে বিরাট কোহলি। ফাইল চিত্র

  2023-12-05 17:56:19

মাধ্যম নিউজ ডেস্ক: সদ্য ৫০ তম শতরানের অধিকারী হয়েছেন ভারতের 'কিং অফ ক্রিকেট' বিরাট কোহলি (Virat Kohli)। সর্বাধিক সাফল্য অর্জনকারী ক্রিকেটারদের মধ্যে একজন তিনি। বিয়ে করেছেন ভারতীয় অভিনেত্রী আনুষ্কা শর্মাকে, আর সঙ্গে আছে তাদের ছোট্ট মেয়ে ভামিকা। আবার দ্বিতীয় সন্তান আসছে কি না, তা নিয়ে জল্পনা রয়েছেই। এসবের সঙ্গেই মাঝে মাঝে চর্চা হয় তাঁর বিপুল সম্পত্তি নিয়ে। জানা গিয়েছে, তাঁর মোট সম্পত্তি হাজার কোটি ছাড়িয়ে গিয়েছে। এক মধ্যবিত্ত বাড়ির সন্তান হয়ে এই আকাশছোঁয়া সাফল্য খুব তাড়াতাড়িই অর্জন করেছেন বিরাট। অনেক  ধৈর্য এবং পরিশ্রমের ফল হিসাবেই তিনি এইসব অর্জন করেছেন। ক্রিকেটের সঙ্গেই বহু বিজ্ঞাপনের প্রচারমুখ তিনি। তাঁর সম্পত্তিতে আছে একাধিক বাড়ি, গাড়ি সহ আরও অনেক কিছু।

কী কী আছে সেই তালিকায়? (Virat Kohli)

বিরাটের কিছু সম্পত্তির কথা শুনলেই হতে পারে চক্ষু চড়কগাছ।
 ১) সর্বপ্রথম কোহলির হাতের দিকে নজর রাখলেই দেখা যায় একটি রোলেক্স-এর ঘড়ি (Virat Kohli)। যে ঘড়িতে বসানো আছে ৫৬টি হিরে। আর ঘড়িটি তৈরি সম্পূর্ণ সোনা দিয়ে। রোজগোল্ড রঙের এই ঘড়িটির আনুমানিক মূল্য ৭০ লক্ষ্য টাকা।
২) কোহলির মোট বাড়ির সংখ্যা তিনটি, যার মধ্যে মুম্বইয়ের ওরলিতে থাকা একটি অ্যাপার্টমেন্টের মূল্য ৩৪ কোটি টাকা। দিল্লির গুরুগ্রামে আছে একটি বাংলো, যার মূল্য ৮০ কোটি টাকা। ভারসোভার কাছে ১০ কোটি টাকা মূল্যের একটি ফ্ল্যাটও আছে তাঁর।
৩) গাড়ির ব্যাপারেও খুব শৌখিন তিনি। তাঁর আছে বেন্টলে ফ্লাইং স্পার, যেটি ২০১৯ সালে তিনি (Virat Kohli) ৪ কোটি টাকা দিয়ে কিনেছেন। তাছাড়া আছে ১.১ কোটি টাকা মূল্যের একটি অডি গাড়ি ও ২.৭ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল রেঞ্জ রোভার। 
৪) শুধু খেলা নয়, ফ্যাশন ইন্ডাস্ট্রিতেও তাঁর অনাবিল বিচরণ। তাঁর (Virat Kohli) নিজস্ব একটি ১৩.২ কোটি টাকা মূল্যের ফ্যাশন ব্র্যান্ড আছে, যেটি 'রং' নামে পরিচিত।
৫) খেলা, বিজ্ঞাপন, ফ্যাশন ছাড়াও আছে তাঁর নিজস্ব রেস্টুর‍্যান্ট। কয়েক কোটি টাকা ব্যয় করে তিনি ভার্তিক তিহারা, অংশুল গোয়েল এবং অঙ্কিত তয়ালের সঙ্গে যৌথভাবে গড়ে তুলেছেন রেস্তোরাঁ, যার নাম ওয়ান ৮ কমিউন, বর্তমানে যার কলকাতা, দিল্লি, পুণে এবং মুম্বইয়ে একটি করে শাখা আছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

Bengali news

Indian international cricketer

former captain of the Indian cricket team

virat kohli properties

virat kohli cars

greatest batsmen


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর