img

Follow us on

Monday, Apr 29, 2024

North 24 Parganas: প্রকাশ্যে তৃণমূলের উপ প্রধানকে গুলি করে খুন, জেলাজুড়ে শোরগোল

উত্তর ২৪ পরগনায় ফের তৃণমূল নেতা খুন, চাঞ্চল্য

img

নিহত তৃণমূল নেতা (ইনসেটে), হাসপাতালে দলীয় কর্মীরা (নিজস্ব চিত্র)

  2024-02-26 11:57:59

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তর ২৪ পরগনার (North 24 Parganas)  ভাটপাড়া, আমডাঙার পর এবার অশোকনগরের গুমাতে তৃণমূলের উপ পুরপ্রধানকে গুলি করে খুন। মৃত তৃণমূল নেতার নাম বিজন দাস (৪৯)। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (North 24 Parganas)  

উত্তর ২৪ পরগনার (North 24 Parganas)  গুমা এলাকায় রবিবার রাতে দলীয় কর্মীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তৃণমূলের উপ প্রধান। ওই পার্টিতে উপস্থিত ছিলেন ওই এলাকারই জমি ব্যবসায়ী গৌতম দাস। অনুষ্ঠানের মধ্যে দলীয় কর্মী-সমর্থকদের সামনে ওই পার্টিতেই গৌতম দাসের সঙ্গে বচসা হয় উপ প্রধানের। বচসার পরে গৌতম দাস পার্টি ছেড়ে বেরিয়ে যান এবং কিছুক্ষণ পরে তিনি ফিরে আসেন। এরপরেই তিনি ফিরে এসে ফের বিজন দাসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এরপরই তাঁর মাথা লক্ষ্য করে গুলি চালানো হয় অভিযোগ। রক্তাক্ত অবস্থায় উপ প্রধান মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তাঁকে বারাসত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পর উত্তেজিত জনতা জমি ব্যবসায়ী গৌতম দাসের বাড়িতে ভাঙচুর চালায়। এরপরেই অশোকনগর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরেই উপ প্রধানকে গুলি করে খুন করেছে। এই ঘটনার পরেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই গৌতম দাসের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে।

সাংসদ কী বললেন?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই গৌতম দাস ২০১৮ সালে একটি ধর্ষণের মামলায় গ্রেফতার হয়েছিলেন। তার বিরুদ্ধে এলাকায় নানান ধরনের অসামাজিক কাজকর্মের অভিযোগ রয়েছে। তিনি এলাকায় জমি কেনা-বেচা এবং সিন্ডিকেটের সঙ্গেও যুক্ত বলে জানা যাচ্ছে। রাতেই বারাসত মেডিক্যাল কলেজে যান বারাসাতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তিনি বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। দলের জন্য বড় ক্ষতি। বিজন দাস ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুব রাজনীতি করেছেন। বর্তমানে তিনি উপ প্রধান ছিলেন। তাঁকে যে এইভাবে খুন হতে হল, সেটি অবিশ্বাস্য লাগছে। পুলিশ ইতিমধ্যেই কয়েকজনকে আটক করে তদন্ত শুরু করেছে। দোষীরা অবিলম্বে শাস্তি পাবেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

North 24 Parganas

murder of tmc leader


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর