img

Follow us on

Tuesday, Apr 30, 2024

South 24 Parganas: "পিটিয়ে মেরে দিল তৃণমূলের লোকজন", বলল নিহত বিজেপি কর্মীর পরিবার

দক্ষিণ ২৪ পরগনায় ফের বিজেপি কর্মী খুন, কাঠগড়ায় তৃণমূল

img

বাসন্তী থানা (নিজস্ব চিত্র)

  2024-04-15 13:11:49

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের মুখে ফের বিজেপি কর্মী খুন। এবার খুনের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বাসন্তীর হাড়ভাঙ্গি এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম স্বপন ঘরামি। বিজেপি কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও পুলিশের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বাসন্তী উত্তর মোকামবেড়িয়া হাড়ভাঙ্গি এলাকার বাসিন্দা স্বপন ঘরামি। তিনি বিজেপি-র সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। এবারও নির্বাচনে তিনি বুথে দলীয় প্রার্থীর হয়ে দেওয়াল লিখন করেছেন। স্বপনবাবুর একটি পুকুর রয়েছে। সেই পুকুর দখল করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এনিয়ে প্রতিবাদ করলে প্রথমে তৃণমূলের পঞ্চায়েত সদস্য বিদেশ ঘরামির সঙ্গে বচসা বাধে। এরপরই ওই তৃণমূল নেতা লোকজন নিয়ে এসে হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় এলাকার মানুষজন ও পরিবারের লোকজন স্বপনবাবুকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কলকাতায় স্থানান্তরিত করা হয়। কিছুক্ষণ আগেই তাঁর মৃত্যু হয়। এই খবর ছড়িয়ে পড়ায় এলাকায় রয়েছে উত্তেজনা। ইতিমধ্যেই উত্তপ্ত এলাকা। স্বপনবাবুর পরিবারের লোকজনের বক্তব্য, প্রকাশ্যে লাঠি দিয়ে তাঁকে বেধড়ক পেটানো হয়। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এভাবে পিটিয়ে মেরে দিল তৃণমূলের লোকজন।

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বাসন্তী বিধানসভা কেন্দ্রের বিধায়ক শ্যামল মণ্ডল বলেন, এই খুনের রাজনীতি তৃণমূল করে না। পারিবারিক ঘটনায় রাজনৈতিক রঙ ছড়িয়েছে বিজেপি। এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই। বিজেপি মিথ্যে অভিযোগ করছে। বিজেপির দক্ষিণ ২৪ পরগনার সাধারণ সম্পাদক বিকাশ সর্দার বলেন, তৃণমূলের কালচার হচ্ছে খুনের রাজনীতি করা। বিজেপির নিরীহ কর্মী স্বপন ঘরামিকে পিটিয়ে খুন করেছে তৃণমূল কর্মী-সমর্থকরা। বিজেপি কর্মীর সেই পুকুর ছিনিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছে বিদেশ ঘরামি। বিফল হয়েছে। তৃণমূলের সন্ত্রাস গোটা বাসন্তী এলাকা জুড়ে চলছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

tmc

Trinamool Congress

South 24 Parganas

bangla news

Bengali news

Basanti


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর