img

Follow us on

Monday, Apr 29, 2024

Narendra Modi: "অনুপ্রবেশকারী ও অপরাধীদের কাছে বাংলাকে লিজ দিয়ে দিয়েছে তৃণমূল", বিস্ফোরক মোদি

বালুরঘাটের জনসভা থেকে দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে কড়া আক্রমণ মোদির

img

নরেন্দ্র মোদি (সংগৃহীত ছবি)

  2024-04-16 17:59:09

মাধ্যম নিউজ ডেস্ক: "তৃণমূল অনুপ্রবেশকারী ও অপরাধীদের কাছে বাংলাকে লিজ দিয়ে দিয়েছে।" মঙ্গলবার বালুরঘাটের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলকে এই ভাষাতেই কড়া আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) । তিনি বলেন, "শিক্ষক নিয়োগেও দুর্নীতি হচ্ছে। মন্ত্রীদের বাড়িতে তল্লাশি চললে কোটি টাকা উদ্ধার হয়, এজেন্সির ওপর হামলা হচ্ছে। তৃণমূল একপ্রকার বাংলায় অনুপ্রবেশকারীদের প্রশ্রয় দেয়। সিএএ-র বিরোধিতা করে। ওদের প্ররোচনায় কান দেবেন না। পদ্মফুলে ভোট দিয়ে তৃণমূলকে উচিত শিক্ষা দিতে হবে। সন্দেশখালিতে মহিলাদের ওপর যে অত্যাচার হয়েছে, তাতে গোটা দেশ স্তম্ভিত। তৃণমূল কীভাবে সন্দেশখালির অপরাধীদের বাঁচানোর শেষ পর্যন্ত চেষ্টা করেছে, সেটাও দেশ দেখেছে।"

দণ্ডিকাণ্ড নিয়ে তৃণমূলকে তোপ মোদির (Narendra Modi)

বালুরঘাটে ১৫ শতাংশ আদিবাসী ভোট রয়েছে। সেই সঙ্গে তফসিলি জাতির ভোট প্রায় ২৭ শতাংশ। মোদি বক্তৃতার শুরু থেকেই স্থানীয় আবেগ ছুঁতে চান। বাংলায় শুরু করা বক্তৃতায় দক্ষিণ দিনাজপুরের স্থানীয় দেবী বোল্লা কালীর নাম উল্লেখ করেন তিনি। এর পরে দলের ইস্তাহার নিয়ে কিছুক্ষণ বলার পরেই মোদি দলিত, আদিবাসীদের সম্পর্কে বিজেপির ভাবনা বলতে শুরু করেন। একই সঙ্গে আক্রমণ শানান তৃণমূলকে। মোদি (Narendra Modi) বলেন, "এই বালুরঘাটে তিন আদিবাসী মহিলা বিজেপিতে যোগ দিয়েছিল, তৃণমূল দণ্ডি কাটিয়ে ক্ষমা চাইতে বাধ্য করেছিল। দলিত, আদিবাসীরা নিজের মর্জির মালিক হতে পারে, বাম-তৃণমূলের সরকার তা চায় না। সীমান্তবর্তী এলাকা, যেখানে দলিত আদিবাসী বেশি, তাঁদের জেনে বুঝে উন্নয়নের থেকে দূরে রেখেছে। ভালো হাসপাতাল, রোজগারের উন্নয়ন হতে দেয়নি। এখানকার যুবকদের কাজের খোঁজে বাইরে যেতে হয়।"

আরও পড়ুন: মমতার আসল এজেন্ডা ঠিক কী, খোলসা করলেন শুভেন্দু, কী বললেন তিনি?

বালুরঘাটের অনুন্নয়ন নিয়ে সরব হলেন মোদি

এদিন মোদি (Narendra Modi) বলেন, "বিজেপি বালুরঘাট ও বাংলার বিকাশের জন্য যথাসাধ্য চেষ্টা করেছে। বালুরঘাট স্টেশনে অমৃত ভারত স্টেশন হিসাবে বিকশিত করছে। জানুয়ারিতে এনডিএ সরকার শিয়ালদার সঙ্গে জুড়ে একটা নতুন ট্রেন শুরু করেছে। ভাতিন্ডা থেকে মালদা পর্যন্ত ট্রেনকেও বালুরঘাটের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে। বালুরঘাট এয়ারপোর্টের জন্যও প্রচুর চেষ্টা করেছে। কিন্তু, এখানকার তৃণমূল সরকারের ইচ্ছাই নেই, এখানে বিমানবন্দর হোক। ছোট ব্যবসায়ী, কারিগরদের বিকাশের জন্য ১৩ হাজার কোটি টাকায় বিশ্বকর্মা যোজনা চালু করা হয়েছে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

Narendra Modi

West Bengal

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর