img

Follow us on

Monday, Apr 29, 2024

Amit Malviya: বিহার থেকে বাঙালি তাড়িয়েছিলেন বাবা, তাঁর ছেলেকে বাংলায় প্রার্থী তৃণমূলের, তোপ মালব্যর

Kirti Azad: বাঙালি মেয়ের অপহরণকারীদের পাশে দাঁড়িয়েছিলেন কীর্তি আজাদের বাবা, দাবি অমিত মালব্যের

img

কীর্তি আজাদ ও অমিত মালব্য (সংগৃহীত ছবি)

  2024-03-11 12:03:28

মাধ্যম নিউজ ডেস্ক: রবিবারই ঘোষণা হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। বর্ধমান-দুর্গাপুর আসনে বিহার থেকে উড়িয়ে এনে ঘাসফুল শিবির প্রার্থী করেছে কীর্তি আজাদকে (Kirti Azad)। উল্লেখ্য, বিজেপিকে বহিরাগতদের দল বলে আক্রমণ শানানোর কয়েক মিনিটের মধ্যেই কীর্তি আজাদের নাম ঘোষণা করেন অভিষেক। রবিবার সন্ধ্যাতেই কীর্তি আজাদের পরিবারের বাঙালি বিদ্বেষী আচরণ নিয়ে তোপ দেগে বিস্ফোরক ট্যুইট করেছেন বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতা অমিত মালব্য (Amit Malviya)। অমিত মালব্যের ট্যুইট অনুযায়ী, ভাগলপুর থেকে ৫০ হাজার বাঙালিকে বিতাড়নের জন্য দায়ী ছিল কীর্তি আজাদের বাবা (Kirti Azad)। আর সেইরকম এক পরিবারের ছেলেকে বাংলায় প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখানেই উঠছে প্রশ্ন। তৃণমূল কি আদৌ বাঙালিদের কথা ভাবে?

বাঙালি মেয়ের অপহরণকারীদের পাশে ছিলেন কীর্তির বাবা!

অমিত মালব্যের (Amit Malviya) ট্যুইট অনুযায়ী, বর্ধমান-দুর্গাপুর আসনের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের (Kirti Azad) বাবা, ভগবত ঝা আজাদ ছিলেন একদা বিহারের মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ সহযোগীরা ভাগলপুরে এক বাঙালি মেয়েকে তাঁর নিজের বাড়ি থেকে অপহরণ করে। পাপড়ি বোস রায় নামের ওই মহিলাকে অপহরণে কারণে, সেখানে এতটাই ভয়ের পরিবেশ তৈরি হয় যে প্রায় ৫০ হাজার বাঙালি ভাগলপুর ছাড়তে বাধ্য হন, এমনটাই জানিয়েছেন অমিত। বিজেপি নেতার আরও দাবি, সেসময় বাঙালি মেয়ে অপহরণকারীদের পাশেই দাঁড়িয়েছিলেন কীর্তি আজাদের বাবা, যিনি ছিলেন তৎকালীন বিহারের মুখ্যমন্ত্রী। সেই সময় বাঙালিদের মনে প্রবল ভীতি সঞ্চার করে তাদের ভিটেছাড়া করতে বাধ্য করেছিলেন কীর্তির বাবা ভগবত ঝা আজাদ, এমনটাই দাবি অমিতের।

শাহজাহানের মতো কীর্তিকেও রক্ষা করছেন মমতা

এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে বিজেপির আইটি সেলের প্রধান লেখেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় এমন একজনকেই প্রার্থী করল। যা লজ্জার।’’ অমিত (Amit Malviya) আরও জানিয়েছেন, শাহজাহানের মতো কীর্তি আজাদকেও রক্ষা করছেন মমতা। কীর্তি আজাদের (Kirti Azad) গোটা পরিবার যে এমন অভিশাপের জন্যই বিহারের রাজনীতি থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়েছে, তাও নিজের ট্যুইটে লেখেন অমিত মালব্য।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Madhyom

bangla news

Bengali news

Kirti Azad

tmc kirti azad

tmc candidate ilst lok sabha

bjp leader amit malviya


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর