img

Follow us on

Monday, Apr 29, 2024

Tmc bjp clash: দিলীপ ঘোষের হয়ে দেওয়াল লিখন করায় চাকরি গেল দুই বিজেপি কর্মীর

দুর্গাপুরে বিজেপির হয়ে দেওয়াল লেখায় ২ কর্মীর চাকরিতে কোপ…

img

বাঁ দিকে দুর্গাপুরের হাসপাতাল এবং ডান দিকে বিজেপি কর্মী। সংগৃহীত চিত্র।

  2024-04-10 19:38:14

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপি করার অভিযোগে দুই কর্মীর চাকরি গেল। অভিযোগ তাঁরা দিলীপ ঘোষের (Dilip Ghosh) হয়ে দেওয়াল লিখেছিলেন। এখন একমাত্র উপায় তৃণমূলের (TMC) পার্টি অফিসে গিয়ে মাথা নোয়াতে হবে। তবেই ফিরে পাওয়া যাবে চাকরি, ঠিক এমনই ফতোয়া তৃণমূলের (Tmc bjp clash)। এই ঘটনায় রীতিমতো চাঞ্চাল্য তৈরি হয়েছে এলাকায়।

ঘটনা কোথায় ঘটেছে (Tmc bjp clash)?

বর্ধমান-দুর্গাপুর (Bardhaman Durgapur) থেকে এবার বিজেপি প্রার্থী হয়েছেন দিলীপ ঘোষ। তাঁর সমর্থনে দেওয়াল লিখেছিলেন দুর্গাপুরের দুই বিজেপি কর্মী। সুভাষ গোপ ও মিলন মন্ডল, দিলীপ ঘোষের হয়ে দেওয়াল লেখায় বেসরকারি হাসপাতালের নিরাপত্তা রক্ষীর চাকরি চলে যায় তাঁদের। বিজেপি কর্মীদের অভিযোগ তৃণমূলের তরফে তাঁদের প্রস্তাব দেওয়া হয়েছে দলীয় কার্যালয়ে গিয়ে মুচলেকা দিতে হবে। আর বিজেপি (Tmc bjp clash) করা যাবে না। যা করা হয়েছে তা ভুল হয়ে গেছে এই মুচলেকা দিয়ে মাথা নোয়ালে তারপরেই হাসপাতালের চাকরি ফেরত পাওয়া যাবে। তবে জানা গেছে তৃণমূলের প্রস্তাবে আপাতত রাজি হননি দুই কর্মী।

মাথা নোয়াতে রাজি নন দুই বিজেপি কর্মী

জানা গিয়েছে, মিলন মন্ডলের বাবা জয়দেব মন্ডল বিজেপির স্থানীয় নেতা। অন্যদিকে সুভাষ সংসারের একমাত্র রোজগেরে। তিনিও দীর্ঘদিন ধরে বিজেপি করেন। দুজনেই স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছিলেন। তাঁদের সংসার কীভাবে চলবে তা ভেবেই পাচ্ছেন না। তবে চাকরি গেলেও মাথা নোয়াতে রাজি নন সুভাষ ও মিলন। তাঁরা বিষয়টি বিজেপি নেতৃত্বকে জানিয়েছেন। প্রসঙ্গত মিলন মন্ডলের বাবা জয়দেব মন্ডল বলেছেন, “দীর্ঘদিন ধরে বিজেপি করি আমরা। ভোটে আমি এবং ছেলে বিজেপির (Tmc bjp clash) হয়ে দেওয়ালে চুন করেছিলাম, তাই মিলনকে চাকরি থেকে বসিয়ে দেওয়া হয়েছে।”

দিলীপ ঘোষের বক্তব্য

দলের সমর্থকদের অন্যায় ভাবে চাকরি কেড়ে নেওয়ার প্রতিবাদে কর্মীদের পাশে দাঁড়িয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, “যারা দেওয়াল লেখার জন্য আমাদের দুই কর্মীকে (Tmc bjp clash) ছাঁটাই করে দিয়েছে, তাদের বলতে চাই চামচাগিরির একটা সীমা আছে কে কোন পার্টি করবে সেটা কেউ ঠিক করে দিতে পারেনা।"

আরও পড়ুনঃ কোচবিহারে বেশি কেন্দ্রীয় বাহিনী, প্রথম দফায় মোট ২৬৩ কোম্পানি আধাসেনা

তৃণমূলের বক্তব্য

ঘটনায় তৃণমূলের (Tmc bjp clash) তরফ থেকে চাকরি খেয়ে নেওয়ার মারাত্মক অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের দাবি হাসপাতালের কাজ ঠিকঠাক না করায় তাঁদের অপসারণ করা হয়েছে। ঘটনায় তৃণমূল স্বীকার করতে রাজি নয় যে বিজেপি জন্যই দুজনের চাকরি গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Dilip Ghosh

bangla news

Bengali news

loksabha election 2024

Durgapur

Bardhaman

tmc bjp clash

General Election


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর