img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Sukanta Majumdar: রাজ্য দিবস পালন নিয়ে মমতাকে বিন তুঘলকের সঙ্গে তুলনা করলেন সুকান্ত, হল যোগদানপর্ব

বালুরঘাটে ফের তৃণমূলে ধস, মমতাকে তুলোধনা করলেন সুকান্ত

img

তৃণমূল কর্মীদের হাতে গেরুয়া পতাকা তুলে দিচ্ছেন সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-04-14 18:02:41

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলার নববর্ষের দিনে বালুরঘাটে তৃণমূলের ভোট ব্যাঙ্ক থাবা বসাল বিজেপি। রবিবার সকালে মন্দিরে পুজো দিয়ে এলাকায় চুটিয়ে প্রচার শুরু করলেন বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। একইসঙ্গে তৃণমূল সরকারকে তুলোধনা করলেন। বিশেষ করে রাজ্য দিবস পালন নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন সুকান্ত।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান (Sukanta Majumdar)

রবিবার বালুরঘাট পুরসভা লাগোয়া চকভৃগু অঞ্চলে সেখানে প্রায় ১০০ জন টোটো চালক তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেন। সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) হাত ধরে এই যোগদান কর্মসূচি পালন করা হয়। লোকসভা নির্বাচনের আগে এই যোগদানের ঘটনায় বিজেপি অনেকটাই শক্তি বৃদ্ধি হল বলে রাজনৈতিক মহলের মত। যোগদানকারীদের বক্তব্য, তৃণমূল দলটা আর করা যায় না। উন্নয়নের জন্য বিজেপিতে যোগদান করলাম।

আরও পড়ুন: নন্দীগ্রামে তৃণমূলের কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ বিজেপির

রাজ্য দিবস নিয়ে মমতাকে তোপ

১ লা বৈশাখকে রাজ্য দিবস হিসাবে পালনের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। তাকে  কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এদিন তিনি বলেন, এর কোনও ঐতিহাসিক গুরুত্ব নেই।  হঠাৎ করে চালু করে দিলেই হল নাকি। এতো মহম্মদ বিন তুঘলকের মতো মনে হচ্ছে। আজকে পয়লা বৈশাখ, আজকে রাজ্যের কোনও পেক্ষাপট নেই। পার্টি অফিসে বসে মদ, মাংস খাওয়া হয়। এইটা রাজ্যের জন্মদিন। আমরা আজকের দিনে এইটাই বলবো জয় বঙ্গ, জয় শশাঙ্ক। জানা গিয়েছে, নববর্ষের সকালে বালুরঘাটের অধিষ্ঠাত্রি দেবী বুড়িকালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী। পুজোর শেষে তিনি মন্দিরে উপস্থিত হয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। সেখানে জনসংযোগও সেরে নেন তিনি। মন্দির থেকে বেরিয়ে তিনি বলেন,  মায়ের কাছে প্রার্থনা করেছি, যাতে তৃণমূলের অপশাসন থেকে উদ্ধার করতে পারি রাজ্যকে এবং মায়েদের সম্মান রক্ষা করতে পারি। নতুন করে যেন কোনও জায়গায় সন্দেশখালির মতো ঘটনা আর না ঘটে। একইসঙ্গে গোটা রাজ্যবাসী ও জেলার সাধারণ মানুষের মঙ্গল কামনা করলাম।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর