img

Follow us on

Monday, Apr 29, 2024

Sreerupa Mitra: আসন্ন লোকসভা নির্বাচনে টোটো চালিয়ে প্রচার সারলেন বিজেপি প্রার্থী শ্রীরূপা

মালদা শহরে ভোট প্রচারে অভিনব উপায়ে জনসংযোগ শ্রীরূপার…

img

টোটো চালিয়ে প্রচারে শ্রীরূপা মিত্র। সংগৃহীত চিত্র।

  2024-04-10 19:42:42

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের প্রচারে (Vote Campaign) বেরিয়ে এবার টোটো ও অটো চালিয়ে জনসংযোগ করলেন মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী (Sreerupa Mitra)। আজ বুধবার সকালে মালদা ইংরেজ বাজার শহরের রথবাড়ি বাজারে ভোট প্রচার করতে যান তিনি। বাজারে গিয়ে সবজি কেনেন। এরপর রথবাড়ি অটো স্ট্যান্ডে অটো ও টোটো চালিয়ে জনসংযোগ করেন এই মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী।

অভিনব উপায়ে জনসংযোগ (Sreerupa Mitra)

একই সাথে এদিন নির্বাচনী জনসংযোগ করতে গিয়ে অটো চালকদের সাথে কথা বললেন শ্রীরূপা (Sreerupa Mitra)। এছাড়াও পথ চলতি সাধারণ মানুষের সাথেও কথা বলেন তিনি। উল্লেখ্য এবারের লোকসভা নির্বাচনে মালদা দক্ষিণ থেকে বিজেপির প্রার্থী হয়েছেন ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। লোকসভা ভোটের (loksabha vote) আর বেশি দিন বাকি নেই। তার আগে জোরকদমে প্রচারে নেমেছেন প্রায় প্রত্যেক রাজনৈতিক দলের প্রার্থীরা। আর এবার সেই তালে তাল মেলাতেই অভিনব উপায়ে জনসংযোগ সারলেন মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী।

আগেও সবজি বিক্রি করেছেন ভোট প্রচার

যদিও আজই প্রথম নয়, এর আগে প্রচারে বেরিয়ে বাজারে সবজি বিক্রি করতে দেখা গিয়েছিল তাঁকে। শুধু সবজি বিক্রি নয় মাটির হাঁড়ি-কলসির দোকানেও বসতে দেখা গিয়েছিল তাঁকে। এরপরে চায়ের দোকানেও দেখা মিলেছে তাঁর। নিজে হাতে চা বানিয়ে কর্মী-সমর্থকদের খাইয়েছিলেন (Sreerupa Mitra) তাঁকে দেখতে সেখানে ভিড় জমিয়েছিলেন অনেকেই।

আরও পড়ুনঃ হিন্দু-বিরোধী প্রচার করছে মুসলমান বনে যাওয়া বামুনের ছেলে!

নিখোঁজ পোস্টার

প্রসঙ্গত, সম্প্রতি ভোটের আগে মালদা দক্ষিণের এই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নিখোঁজ পোস্টার পড়েছিল। তাঁর বিধানসভা এলাকার পোস্ট অফিস মোড়, মালদা মেডিক্যাল কলেজ চত্বর, কানির মোড়-সহ বিভিন্ন এলাকায় পোস্টার পড়েছিল ইংরেজবাজারের বিধায়ক এবং মালদা দক্ষিণের বিজেপির প্রার্থী (BJP candidate) শ্রীরূপা মিত্র চৌধুরীর (Sreerupa Mitra) নামে। আর তা নিয়ে একে অপরকে বিঁধেছে তৃণমূল-বিজেপি। পোস্টারকাণ্ডে বিজেপির সন্দেহে তৃণমূল কংগ্রেস। পাল্টা বিজেপির একাংশের কাজ বলে কটাক্ষ তৃণমূলের।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Malda

West Bengal

Bengali news

BJP candidate

General Election 2024

toto

news in bengali

vote campaign

Lok sabha Vote 2024

state news

Sreerupa Mitra Chowdhury


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর