img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Rekha Patra: লোকসভার প্রচারে বেরিয়ে ফের অসুস্থ বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র

সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্র ফের অসুস্থ…

img

হাসপাতালে অসুস্থ রেখা পাত্র। সংগৃহীত চিত্র।

  2024-04-10 19:45:57

মাধ্যম নিউজ ডেস্ক: প্রচারে বেরিয়ে ফের অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের (Basirhat) বিজেপি প্রার্থী রেখা পাত্র (Rekha Patra)। গত মাসেও তিনি প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁকে তখন কল্যাণী (Kalyani) এইমস (AIMS) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে এবার স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর রেখাদেবী এখন অনেকটাই সুস্থ বোধ করছেন। সন্দেশখালির আন্দোলনের মুখ রেখা পাত্র (Rekha Patra)। তাঁর হয়ে তৃণমূলের পক্ষ থেকে প্রতিদ্বন্দ্বী হয়েছেন হাজী নুরুল ইসলাম (Haji Nurul Islam)। তিনিও অসুস্থ হয়ে কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়ে প্রচারের ময়দানের বাইরে। তৃণমূল-বিজেপি দুই প্রার্থীই অসুস্থ হওয়ায় ভোটের বাজারে চাঞ্চল্য তৈরি হয়েছে।

হিঙ্গলগঞ্জে প্রচারের পর অসুস্থ

জানা গিয়েছে, বুধবার সকালে দলের হয়ে প্রচারে বেরিয়েছিলেন রেখা পাত্র (Rekha Patra)। তাঁর সঙ্গে ছিলেন কয়েকশো দলের কর্মী। হিঙ্গলগঞ্জে প্রচার করার পরেই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এরপরই তাঁকে বসিরহাটে একটি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মুখে অক্সিজেনের মাস্ক পড়ানো হয়। যদিও এই সন্দেশখালি প্রার্থীর শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে। প্রচারে বেরিয়ে মাঝে মধ্যেই তাঁর শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। তবে এদিন চিকিৎসার পর অনেকটাই সুস্থবোধ করছেন তিনি। সুস্থ হয়ে তিনি ফের প্রচারে ঝাঁপিয়ে পড়েন তিনি।

আরও পড়ুনঃ ‘ভারত নয়, কানাডার ভোটে নাক গলিয়েছে চিন’, দাবি সেদেশেরই গোয়েন্দা সংস্থার

তৃণমূল প্রার্থী নিউমোনিয়া আক্রান্ত

অন্যদিকে বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজী নুরুল ইসলাম নিউমোনিয়া আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি এখনও সুস্থ হননি। স্বাভাবিকভাবেই তৃণমূল কংগ্রেস প্রচারে অনেকটাই পিছিয়ে পড়ছে। অপর দিকে বসিরহাটে দুবার অসুস্থ হয়েও প্রচারে ফিরে এসেছেন রেখা পাত্র (Rekha Patra)। অনেকেই তাঁকে লড়াকু আখ্যা দিতে শুরু করেছেন।

তিনি সেই অর্থে রাজনীতিবিদ নন। তবু তাঁর লড়াকু মেজাজের প্রশংসা করছেন বিজেপির উচ্চ নেতৃত্ব। বারংবার অসুস্থ হয়েও প্রচারের ময়দানে ফিরে এসেছেন রেখা পাত্র। যেভাবে সন্দেশখালির আন্দোলনে পুলিশের হুমকির মুখেও তিনি দমে যাননি, ঠিক একইভাবে অসুস্থতাকেও হার মানিয়ে তিনি ফিরে এসেছেন প্রচারের ময়দানে। চিকিৎসকরা তাঁকে বেড রেস্ট নেওয়ার পরামর্শ দিয়েছেন। তবে চিকিৎসকের পরামর্শ ফুঁৎকারে উড়িয়ে দিয়েছেন বসিরহাটের বিজেপি প্রার্থী। লড়াইয়ের মনোভাবের জন্যই দলের উচ্চ নেতৃত্বের নজরে এসেছেন রেখা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bengali news

Sandeshkhali

news in bengali

General Election

Lok sabha Vote 2024

rekha patra

state news

Basirhat Loksabha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর