img

Follow us on

Monday, Apr 29, 2024

Narendra Modi: এবার প্রার্থী নয়, মোদির ফোন এল বিজেপি'র সাধারণ মহিলা কর্মীর কাছে!

মালদার বিজেপি'র মহিলা কর্মীকে ফোন করে কী খবর নিলেন মোদি?

img

প্রধানমন্ত্রী মোদি ও লতিকা হালদার (সংগৃহীত ছবি)

  2024-04-05 16:10:39

মাধ্যম নিউজ ডেস্ক: প্রার্থী ঘোষণার পর বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র ও কৃষ্ণনগরের প্রার্থী অমৃতা রায়কে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) । এবার কোনও প্রার্থী কিংবা দলীয় শীর্ষ নেতা নয় এক সাধারণ কর্মীকে ফোন করলেন প্রধানমন্ত্রী। খোঁজ নিলেন তৃণমূলের অত্যাচারে দলীয় প্রচারে কোন সমস্যা হচ্ছে কি না।

বিজেপি কর্মী লতিকা হালদারকে (Latika Halder) ফোন করেন প্রধানমন্ত্রী

উত্তর মালদহের (Malda) হবিবপুরের (Habibpur) বিজেপি কর্মী লতিকা হালদারকে(Latika Sarkar) ফোন করেন প্রধানমন্ত্রী। লতিকা হবিবপুরের গ্রাম পঞ্চায়েতের (GP Member) সদস্য। বৃহস্পতিবার তাকে ফোন করে প্রধানমন্ত্রী জানতে চেয়েছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে দলের প্রচার কেমন চলছে। একইসঙ্গে তিনি উল্লেখ করেন বাংলায় রাজনৈতিক সন্ত্রাসের কথা।

কী কথা হল?

প্রধানমন্ত্রী লতিকাকে ফোন করে জানতে চান যারা দায়িত্বে রয়েছেন তারা ঠিকভাবে কাজ করছেন কি না। লতিকা জানান দলের সকলে ভালোভাবে কাজ করছে এবং বিকেল বেলায় তাকে সারাদিনে কি কাজ হল সে সম্পর্কে খবর দিচ্ছে। এরপর প্রধানমন্ত্রীর দ্বিতীয় প্রশ্ন ছিল বাংলায় নির্বাচনের সময়( Poll Violence) যে হিংসা হয় সেই ধরনের সমস্যায় লতিকা ভুগছেন কিনা। লতিকা বলেন তিনি এবং তার সহকর্মীরা সঙ্ঘবদ্ধ হয়ে প্রচার করছেন। যার জেরে এখনও এই ধরনের সমস্যা হয়নি। প্রধানমন্ত্রী (Narendra Modi) তৃতীয় প্রশ্ন করেন কেন্দ্রীয় সরকার যে প্রকল্পে বাংলার মানুষকে পৌঁছে দিচ্ছে সেগুলি মানুষ জানতে পারছে তো? উত্তরে লতিকা জানান মানুষ এখন সচেতন এবং জানে কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলি সম্পর্কে। সবশেষে প্রধানমন্ত্রী তাঁকে বুথ ও বিধানসভার স্তর পর্যন্ত তার অঞ্চলের কর্মীদের প্রত্যেক ভোটারের এর কাছে পৌঁছানো এবং তাদের তথ্য সংগ্রহ করার পরামর্শ দেন।

লতিকার কাছে স্বপ্ন ছোঁয়ার মত

এর আগে কোন প্রধানমন্ত্রী এভাবে দলের তৃণমূল স্তরের কর্মীদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতেন এই উদাহরণ বিরল। নাম কা ওয়াস্তে হলেও কে কবে করেছেন তা মনে করতে পারছেন না তাবড় রাজনীতিবদরাও। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে বেজায় খুশি লতিকা সরকার। তিনি জানিয়েছেন, তাঁর মন্ডল সভাপতি তাঁকে প্রধানমন্ত্রী ফোন করতে পারেন এ খবর দিয়েছিলেন। এরপর প্রধানমন্ত্রীর ফোন আসার জন্য অপেক্ষা করছিলেন তিনি প্রধানমন্ত্রীর ফোন লতিকার কাছে স্বপ্ন ছোঁয়ার মত।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Narendra Modi

national news

bangla news

Bengali news

madhyom news

Pm modi speaks to latika Sarkar

modi calls latika Sarkar

Modi speaks to party workers


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর