img

Follow us on

Monday, Apr 29, 2024

Narendra Modi: মোদির সভায় জন সুনামি, ভিড়ের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

বালুরঘাটে মোদির সভায় জনজোয়ার, ভিড় দেখে কী বললেন প্রধানমন্ত্রী?

img

বালুরঘাটে মোদির সভায় জনজোয়ার (নিজস্ব চিত্র)

  2024-04-16 19:39:12

মাধ্যম নিউজ ডেস্ক: বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে বালুরঘাট রেল স্টেশন মাঠে মঙ্গলবার নির্বাচনী প্রচারের সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। মোদির সেই সভাকে কেন্দ্র করে সকাল থেকেই দক্ষিণ দিনাজপুর জেলায় উজ্জীবিত বিজেপি শিবির। যদিও বিজেপি শিবিরের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। এদিন দুপুর আড়াইটে ছিল প্রধানমন্ত্রীর সভা। তাতে কী হয়েছে, সামনে থেকে মোদিকে দেখার জন্য সকাল থেকেই কাতারে কাতারে পুরুষ ও মহিলারা লাইন দিয়ে রেল মাঠের দিকে এগোতে থাকেন। সবমিলিয়ে মোদিকে দেখতে প্রায় এক লক্ষের উপর ভিড় হয়েছিল। গোটা মাঠ জন সুনামির আকার নেয়। শঙ্খ ও উলু ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মানুষ। সভামঞ্চে পৌঁছে ভারত মাতা কি জয় ধ্বনি দিতে থাকেন তাঁরা। এদিন মোদি বলেন, হেলিকপ্টার থেকে নামার সময়ে দেখছি, চর্তুদিকে মানুষ। মা-বোনেদের আর্শীবাদ বলছে, বাংলায় উন্নয়নের জয় হবে। চার জুন চারশো পার।

রামলালার ছবি দেদার বিক্রি হয় সভায় (Narendra Modi)

সভাকে কেন্দ্র করে মেলার চেহারা নেয় বিস্তীর্ণ এলাকা। মেলাতে দেদার বিক্রি হচ্ছে রাম লালার মূর্তির ছবি। সকাল থেকেই ট্রেনে করে সভার দিকে আসতে শুরু করেন মানুষ। প্রসঙ্গত,২০২১ সালে বিধানসভা নির্বাচনের সময় গঙ্গারামপুর মহকুমা এসে সভা করেছিলেন প্রধানমন্ত্রী (Narendra Modi) । দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহাড়িতে সম্প্রতি সভা করে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এর পরই মোদির সভাকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহ যেন আরও চরমে ওঠে। সভা মঞ্চে ঢোকার জন্য রেলস্টেশন এবং সংলগ্ন এলাকায় চারটি অস্থায়ী রাস্তা করা হয়েছে। মোদির সভাকে কেন্দ্র করে রেল স্টেশন মাঠে বসেছে রকমারি খাবার ও খেলনার দোকান। তবে, সভা মঞ্চে ঠিক পিছন দিকেই অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়। সবচেয়ে বেশি ভিড় হয় প্রধানমন্ত্রী হেলিকপ্টারের নামবার মাঠের চারপাশে।

আরও পড়ুন: "অনুপ্রবেশকারী ও অপরাধীদের কাছে বাংলাকে লিজ দিয়ে দিয়েছে তৃণমূল", বিস্ফোরক মোদি

প্রধানমন্ত্রীকে দেখে আল্পুত বালুরঘাটবাসী

প্রধানমন্ত্রী (Narendra Modi) সভায় হাজির হওয়া কর্মী সমর্থক এবং সাধারণ দর্শকদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে নির্বাচনী প্রচারসভায় এসে মোদি কি বার্তা দিচ্ছেন তা শোনার আগ্রহ থেকেই দলে দলে মানুষ এই সভায়। সভাতে আসা বালুরঘাটবাসী বলেন, এবারে নিজের চোখে দেশের প্রধানমন্ত্রীকে দেখতে পেলাম। আমরা ওনাকে দেখবার জন্য ৭০ কিলোমিটার দূর থেকে এসেছি। সভাতে থেকে প্রধানমন্ত্রীর সমস্ত কথা শুনলাম। সভাতে এতো লোকের সমাগম দেখে বিজেপির জয় নিচ্ছিত।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

West Bengal

Sukanta Majumdar

PM Modi

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর