img

Follow us on

Monday, Apr 29, 2024

Jalpaiguri: বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের সমর্থনে মিঠুনের মেগা রোড শো, সমর্থকদের তীব্র উচ্ছ্বাস

জলপাইগুড়িতে মহাগুরু মিঠুনের মহার‍্যালি…

img

জলপাইগুড়িতে রোড শো-তে মিঠুন চক্রবর্তী। নিজেস্ব চিত্র।

  2024-04-14 19:57:10

মাধ্যম নিউজ ডেস্ক: তাঁকে দেখতে পাবার আশায় কেটে গেছে গোট বিকেল। তাঁকে মানে তিনি হলেন মহাগুরু বিশিষ্ট অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। জলপাইগুড়ি (Jalpaiguri) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের সমর্থনে রোড শো করতে আজ আসেন তিনি। তাঁকে ঘিরে উত্তরবঙ্গে লোকসভার ভোটের প্রচার এখন তুঙ্গে। নেতা, কর্মী ও সমর্থকদের মধ্যে তীব্র উচ্ছ্বাস।

নব বর্ষের দিনেই প্রচারে মিঠুন (Jalpaiguri)

রবিবার বাংলা নববর্ষের প্রথম দিনে জলপাইগুড়ির-ময়নাগুড়ি (Jalpaiguri) শহরে রোড শো করেন মহাগুরু। তাঁর রোড শো এবং এই প্রচারকে ঘিরে জনসমুদ্রে পরিণত হয়েছে গোটা ময়নাগুড়ি শহর। এতো মানুষের সমাগম দেখে আপ্লুত স্বয়ং মিঠুন চক্রবর্তী। এদিন বিকেল ৫টায় ময়নাগুড়ি শহরে এসে পৌঁছান তিনি। ময়নাগুড়ি শহরের ১৪ নং ওয়ার্ড সংলগ্ন সুভাষ নগর থেকে র‍্যালি শুরু হয়। এরপর র‍্যালিটি শুরু হয়ে ময়নাগুড়ি দুর্গাবাড়ী মোর হয়ে দেবীনগর এলাকা হয়ে ময়নাগুড়ি সিনেমাহল মোড়ে পৌঁছায়। সেখানে তাঁর র‍্যালির গতি কিছুটা শ্লথ করতে হয় কারণ মানুষের ব্যাপক ভিড় ছিল। হুড খোলা গাড়িতে তিনি এদিন রোডশো করেন। প্রচুর মানুষ সাথে একবার করে তাঁর সঙ্গে হাত মেলানোর আবদার করেন। যতটা সম্ভব সাধারণ মানুষের আবদার মেটাতে গাড়ি থেকেই হাত মেলান তিনি। তাঁর ছোঁয়া পেয়ে অনেকেই খুশি। তাঁর সঙ্গে ছিলেন জলপাইগুড়ির বিজেপি প্রার্থী ডাক্তার জয়ন্ত রায়। মিছিলটি গোটা শহর পরিক্রমা করে ৮ নং ওয়ার্ড সংলগ্ন বিবেকানন্দপল্লীতে শেষ হয়।

আরও পড়ুন: অম্বেডকরের জন্মদিনে বিজেপির শ্রদ্ধাঞ্জলি, প্রচারে বেরিয়ে জুতো পালিশ সুভাষের

৫০ হাজার মানুষ সামিল হয়েছিলেন

জলপাউগুড়িতে (Jalpaiguri) আজকের র‍্যালিতে প্রায় ৫০ হাজার মানুষ সামিল হয়েছিল বলে জানা গিয়েছে। এদিন তাঁকে দেখতে ময়নাগুড়ি শহর একপ্রকার অবরুদ্ধ হয়ে যায়। তাঁকে দেখা এবং বিজেপিকে সমর্থন করার জন্য প্রচুর মানুষ এদিন যোগদান করেছিলেন। শুধু শহর থেকেই নয় আশেপাশের গ্রাম থেকে প্রচুর মানুষ এদিন এসেছেন। শ্রীদাম রায় নামে এক ব্যক্তি বলেন, “আমার বাড়ি ময়নাগুড়ি শহর থেকে প্রায় ১৬ কিমি দূরে পানবাড়িতে। সেখান থেকে আমি এসেছি দেখার জন্য।” আবার নিরুপমা ভৌমিক নামে ষাটোর্ধ এক মহিলা বলেন, “ছোট থেকে তাঁকে পর্দায় দেখেছি। তাঁর ছবি, অভিনয়, নাচ দেখে বড় হয়েছি। সামনে থেকে দেখতে পাবো কোনোদিন ভাবতেই পারিনি। তাই তাঁকে সামনে থেকে দেখার সুযোগ কোনও ভাবেই হাতছাড়া করতে নারাজ ছিলাম। সেই জন্য কোনোরকমে নাওয়া-খাওয়া সেরে তাঁকে দেখতে বিকেল থেকে দাঁড়িয়ে ছিলাম। অনেকে আবার শুধু তাঁর জন্যই এসেছেন সভায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ভক্ত বলেন, “যেখানে মিঠুন চক্রবর্তী রয়েছেন ভোট তিনি সেখানেই দেবেন। সব মিলিয়ে বিজেপি প্রার্থীর সমর্থনে রোড-শো সুপারহিট ৷ এই উত্তাপের প্রতিফলন হবে আগামী ১৯শে এপ্রিল ভোট বাক্সে বলে মনে করছে বিজেপি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Bengali news

BJP candidate

General Election 2024

news in bengali

election campaign

Lok Sabha Vote

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর